shono
Advertisement

সরস্বতী পুজোর রাতে বিরিয়ানি কিনতে গিয়ে খুন হওড়ার যুবক, ঘনাচ্ছে রহস্য

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 03:29 PM Jan 27, 2023Updated: 03:32 PM Jan 27, 2023

অরিজিৎ গুপ্ত, হাওড়া: সরস্বতী পুজোর রাতে যুবককে কুপিয়ে খুন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়ার নজিরগঞ্জের নেপালিপাড়া এলাকায়। পরিবারের দাবি, এলাকায় মদ্যপান ও জুয়ার প্রতিবাদ করায় এই হত্যাকাণ্ড। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম রবি রাই। নেপালিপাড়ার শিবমন্দির এলাকার বাসিন্দা তিনি। বৃহস্পতিবার অর্থাৎ সরস্বতী পুজোর রাতে বিরিয়ানি কিনতে বেরিয়েছিলেন রবি। সেই সময়ই তাঁকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। শুক্রবার ভোরে বিষয়টি জানাজানি হতেই তুমুল চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দেহটি উদ্ধার করে পুলিশ। পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পরিবারের দাবি, দীর্ঘদিন ধরে পাড়ার মধ্যে মদের আসর বসছিল। যা মোটেই ভালভাবে নেননি অভিযুক্তরা। তা নিয়ে অশান্তিও হয়। এসবের মাঝেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় রবিকে।

[আরও পড়ুন: ‘অন্যের বুদ্ধিতে পরিচালিত হচ্ছেন’, হাতেখড়ি বিতর্কে রাজ্যপালকে বেলাগাম আক্রমণ দিলীপের]

শুক্রবার সকালে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কিন্তু কী কারণে এই খুন? মৃতের এক জামাইবাবু জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে এলাকা মদ্যপদের আখড়া হয়ে উঠেছিল। তার প্রতিবাদ করেছিলেন রবি। পরিবারের অভিযোগ, সেই প্রতিবাদের জেরেই প্রাণ গেল যুবকের। জানা গিয়েছে, ইতিমধ্যেই ঘটনাস্থল পুলিশি ঘিরে দিয়েছে। দুপুরে যায় ফরেনসিক দল। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পুরনো কোনও শত্রুতার জেরে এই খুন। ইতিমধ্যেই সন্দেহভাজন সিবা ছেত্রী ও শত্রুঘ্ন নামে দুজনকে আটক করা হয়েছে। ধৃতদের জেরা করতে প্রচুর তথ্য প্রকাশ্যে আসবে বলে মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: জমি বিতর্কে জবাব অমর্ত্যর, নোবেলজয়ের সত্যতা নিয়ে পালটা প্রশ্ন বিশ্বভারতীর উপাচার্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার