shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর শাস্তি! ধুপগুড়িতে গলা ও যৌনাঙ্গ কেটে যুবককে খুন

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 03:40 PM Jul 01, 2021Updated: 03:40 PM Jul 01, 2021

শান্তনু কর, জলপাইগুড়ি: বিবাহ বহিভূর্ত সম্পর্কের জেরে যুবককে খুনের অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির (Jalpaiguri)  ধুপগুড়িতে। অভিযোগ, ধারালো অস্ত্র দিয়ে গলা ও যৌনাঙ্গ কেটে খুন করা হয়েছে ওই যুবককে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবক ধুপগুড়ির হরিণখাওয়ার বাসিন্দা ওই যুবক। এলাকারই এক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। তা নিয়ে অশান্তিও হয়েছে। এরপরই বুধবার গভীর রাতে ধুপগুড়ির বামনটারি এলাকায় এক পাটক্ষেতে মেলে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। স্থানীয়দের ধারণা, ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে খুন করা হয়েছে তাঁকে। তারপর কাটা হয় যৌনাঙ্গ। ক্ষতবিক্ষত করে দেওয়া হয়েছে হাত-পা। ঘটনার নৃশংসতায় আঁতকে উঠছেন স্থানীয়রা। এলাকার বাসিন্দাদের দাবি, পরকীয়া সম্পর্কের কারণেই এই পরিণতি ওই যুবকের। এবিষয়ে এখনও মৃতের পরিবার ও প্রেমিকার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: রেড রোডে ভয়াবহ দুর্ঘটনা, ফোর্ট উইলিয়ামের পাঁচিল ভেঙে ঢুকে পড়ল মিনি বাস, মৃত ১]

প্রসঙ্গত, সম্প্রতি আলিপুরদুয়ার (Alipurduar) জেলার কুমারগ্রামে বিবাহ-বহির্ভূত সম্পর্কের জেরে নগ্ন করে মারধর গ্রাম ঘোরানো ঘটনা প্রকাশ্য এসেছিল। কোথাও মারধর করে চুল কেটে নেওয়া হয়েছিল। দিন দুয়েক আগেই ধুপগুড়িতে এক মহিলা ও এক পুরুষকে বাঁশে বেঁধে নির্যাতন করা হয়। তাঁর কয়েক ঘণ্টা ব্যবধানে এই খুন। উত্তরবঙ্গে (North Bengal) লাগাতার এহেন ঘটনায় আতঙ্কিত সাধারণ মানুষ। প্রশ্ন উঠছে, তবে কি প্রশাসনকে ভয় পাচ্ছে না কেউ?

[আরও পড়ুন: দেবাঞ্জন-দিলীপের যোগসাজশের অভিযোগ মদনের, ‘জোকার’ পালটা কটাক্ষ BJP রাজ্য সভাপতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement