shono
Advertisement

‘কামিন্স ও কোহলির লড়াই দেখতে মুখিয়ে রয়েছি’, বলছেন ভারতের প্রাক্তন তারকা আকাশ চোপড়া

৭ জুন ওভালে হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।
Posted: 06:36 PM Apr 28, 2023Updated: 06:36 PM Apr 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার তারকা পেসার প্যাট কামিন্স (Pat Cummins) বল করবেন বিরাট কোহলিকে (Virat Kohli)। সব ঠিকঠাক থাকলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে এই দৃশ্য দেখা যেতেই পারে। ক্রিকেটভক্তরা এই ছবি দেখতেই মুখিয়ে রয়েছেন। ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়াও (Akash Chopra) কি এই লড়াই দেখতে আগ্রহী নন? উল্লেখ্য, ৭ জুন ওভালে হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল।

Advertisement

ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেছেন, কামিন্সের মুখোমুখি কোহলি, এই লড়াই দেখতে সবার মতো তিনিও আগ্রহী। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিততে মরিয়া ভারত ও অস্ট্রেলিয়া দুই পক্ষই। 

[আরও পড়ুন: আইপিএল অভিষেক সুখের হল না, কেকেআর ক্যাম্প ছাড়লেন লিটন দাস]

আকাশ চোপড়া ইউটিউব চ্যানেলে বলেছেন, ”ওভালের পিচ সাধারণত ভাল। বাউন্সও রয়েছে। আমার মনে হয় ফাস্ট বোলাররা কিছুটা সাহায্য পাবে। তবে যে লড়াইটা দেখার জন্য সবার মতো আমিও অপেক্ষায় রয়েছি তা হল কামিন্স বল করছে কোহলিকে। এই ডুয়েলটাই অস্ট্রেলিয়ায় দারুণ প্রতিদ্বন্দ্বিতা তৈরি করেছিল।”

চোপড়া আরও বলছেন, ইংল্যান্ডের গ্রীষ্মের প্রথমার্ধে দু’ জন স্পিনারকে ব্যবহার করা ঝুঁকিপূর্ণ হয়ে যাবে। ”শেষবার ভারত যখন ইংল্যান্ডে খেলতে গিয়েছিল, তখন রবীন্দ্র জাদেজাকে ব্যাটিং অর্ডারে উপরের দিকে পাঠানো হয়েছিল। জাদেজাকে পাঁচ না ছয়ে ব্যাট করতে পাঠানো হবে, সেটাই দেখার। যদি সেটাই হয়, তাহলে জাদেজা ও অশ্বিন একসঙ্গেই খেলবে। ইংল্যান্ডের গ্রীষ্মের প্রথমার্ধে দু’ জন স্পিনারকে ব্যবহার করা ঝুঁকির ব্যাপার হয়ে যাবে,” বলেছেন চোপড়া।

আকাশ চোপড়া আরও বলেছেন, মহম্মদ সিরাজ ও মহম্মদ শামিকে ব্যবহার করতে হবে। তবে জাদেজা ও অশ্বিনের মধ্যে কেউ একজন না খেললে শার্দূল ঠাকুরকে খেলানো যেতে পারে। উল্লেখ্য, অস্ট্রেলিয়ার ভারত সফরে কামিন্স সিরিজের মাঝপথেই দেশে ফিরে গিয়েছিলেন মায়ের অসুস্থতার জন্য। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে দেখা হবে দুই দেশের দুই তারকার। 

[আরও পড়ুন: ‘কয়েকবছর ধরেই ধারাবাহিক নয় রোহিত’, এবার হিটম্যানের সমালোচনায় ওয়াটসন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement