shono
Advertisement

বলিউডে এবার বড় ধামাকা, শাহরুখের পর আমিরের সঙ্গে জুটি বাঁধছেন সলমন!

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 02:46 PM Feb 02, 2023Updated: 02:47 PM Feb 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখের ‘পাঠান’। ইতিমধ্য়েই এই ছবির আয় ছাড়িয়ে গিয়েছে ৬৫০ কোটি টাকা। সমস্ত রেকর্ড ভেঙে পাঠান দৌড়চ্ছে দুর্বার গতিতে। আর ঠিক সময়ই বলিউডের হাওয়া উড়ে এল মস্ত বড় খবর। সূত্র বলছে, এবার নাকি একই ছবিতে অভিনয় করতে চলেছেন আমির খান ও সলমন খান!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। খবর অনুযায়ী, পরিচালক আর এস প্রসনা ইতিমধ্য়েই সলমন ও আমিরের জন্য চিত্রনাট্য লিখে ফেলেছেন। শোনা যাচ্ছে, এই ছবি প্রযোজনা করছেন আমির খান। গোটা ছবিতে অবশ্য সলমনই একা থাকবেন। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে আমিরকে। আমিরের ইচ্ছেতেই নাকি সলমনকে কাস্ট করা হয়েছে। কারণ, আমির চান ছবির গল্পের সঙ্গে আমির বেশ মানানসই। পরের বছর মুক্তি পেতে পারে এই ছবি। শীঘ্রই শুরু হবে শুটিং। 

১৯৯৪-এর অন্যতম সেরা ও জনপ্রিয় ছবি ‘আন্দাজ় আপনা আপনা’। রাজকুমার সন্তোষী পরিচালিত এই ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল আমির খান ও সলমন খানকে। এত বছর ফের পর্দায় আসতে প্রস্তুত এই জুটি।

[আরও পড়ুন: একশো কোটি টাকায় ওটিটিতে বিক্রি হল ‘পাঠান’, জানেন কোথায় দেখা যাবে এই ছবি?]

বলিউডে পা রাখার আগে থেকেই আমির ও সলমনের (Salman Khan) সখ্য। জুটি বেঁধে ‘আন্দাজ আপনা আপনা’র মতো সুপারহিট ছবিও উপহার দিয়েছেন তাঁরা। তবে শোনা গিয়েছিল ২০১৬ সালে তাঁদের মধ্যে মনোমালিন্য হয়। সলমন ‘সুলতান’ মুক্তি পাওয়ার বছরেই কুস্তি নিয়ে তৈরি ‘আমিরে’র ছবি দঙ্গল মুক্তি পায়। তা নিয়েই নাকি অসন্তুষ্ট হয়েছিলেন সলমন। যদিও বলিউডের ভাইজান জানিয়েছিলেন, এ খবর একেবারেই ভিত্তিহীন। আমিরের (Aamir Khan) সঙ্গে তাঁর কোনও সংঘাত নেই। কিন্তু তারপর থেকে তাঁদের সেভাবে আর একসঙ্গে দেখা যায়নি। তাই এমন দৃশ্য সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘কোটি কোটি টাকা নয়, আমি ভালবাসা চাই!’ ‘পাঠানে’র রেকর্ড ব্যবসা দেখে আপ্লুত শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement