shono
Advertisement
Hooghly

যেন খেলনা গাড়ি! নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল বাস, জখম কমপক্ষে ১২

ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য হুগলিতে।
Published By: Tiyasha SarkarPosted: 08:11 PM Aug 10, 2024Updated: 08:11 PM Aug 10, 2024

সুমন করাতি, হুগলি: তারকেশ্বরে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল সরকারি বাস। আহত কমপক্ষে ১২ যাত্রী। ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য হুগলির তারকেশ্বরের পিয়াসাড়া ঘোষপুকুর এলাকায়। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

Advertisement

জানা গিয়েছে, ধর্মতলা থেকে আরামবাগে যাচ্ছিল সরকারি বাসটি। তারকেশ্বরের পিয়াসাড়া ঘোষপুকুর এলাকায় আচমকা ঘটে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে যায় বাসটি। স্থানীয়রা বিষয়টি দেখামাত্রই খবর দেয় পুলিশে। প্রাথমিকভাবে উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রাই। আহত অবস্থায় ১২ জনকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় বেসরকারি নার্সিংহোম ও আরামবাগ মেডিক্যাল কলেজে।

[আরও পড়ুন: ‘জানি, আমাকেও নৃশংসভাবে মরতে হবে’, অপরাধ নিয়ে অকপট সুবোধ সিং!

প্রত্যক্ষদর্শীদের কথায়, এদিন দুপুরে ধর্মতলা থেকে আরামবাগের দিকে যাচ্ছিল বাসটি। আচমকা ঘোষপুকুরের কাছে হঠাৎ একটি অটো বাসের সামনে চলে আসে। তখনই পরিস্থিতি আয়ত্তে আনতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় বাসটি। এই ঘটনায় অটোচালকও আহত হয়েছেন। পুলিশের তরফে জানানো হয়েছে, যাত্রীদের উদ্ধার করা হয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটল। বাসের গতি কত ছিল। কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হবে। 

[আরও পড়ুন: চিকিৎসক খুনে তুলকালাম আর জি কর, অধ্যক্ষের বিতাড়ন চাইছেন আন্দোলনকারীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তারকেশ্বরে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উলটে গেল সরকারি বাস। আহত কমপক্ষে ১২ যাত্রী।
  • ঘটনাকে কেন্দ্র করে প্রবল চাঞ্চল্য হুগলির পিয়াসাড়া ঘোষপুকুর এলাকায়। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।
Advertisement