shono
Advertisement

মালদহে বাস দুর্ঘটনায় মৃত ২, আহত ৩০ যাত্রীকে দেখতে হাসপাতালে ফিরহাদ, দিলেন সাহায্যের আশ্বাস

কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের সদস্যরা।
Posted: 10:06 AM Jan 31, 2023Updated: 10:06 AM Jan 31, 2023

বাবুল হক, মালদহ: মালদহের (Malda) পাণ্ডুয়ার কাছে বাস দুর্ঘটনা। মৃত্য ২ জনের, আহত কমপক্ষে ৩০ জন। দুর্ঘটনার খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যান ফিরহাদ হাকিম-সহ অন্যান্যরা। প্রশাসনের তরফে মৃতদের পরিবারকে সাহায্যের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

আজ অর্থাৎ মঙ্গলবার গাজোলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সভা। সূত্রের খবর, সেই সভায় যোগ দিতে সোমবার রাতে মালদহ শহর থেকে রওনা দেয় একটি বাস। তাতে কমপক্ষে ৩৫ জন যাত্রী ছিল। ৩৪ নম্বর জাতীয় সড়কে পাণ্ডুয়ার কাছে ঘটে দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে পড়ে যায় বাসটি। আহত হন যাত্রীরা। বহু যাত্রী বাসের ভিতরে আটকে পড়েন। তড়িঘড়ি স্থানীয়রা উদ্ধারকাজে হাত লাগান। খবর দেওয়া হয় পুলিশে। আহতদের উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুই মহিলাকে মৃত বলে ঘোষণা করা হয়। জখম কমপক্ষে ৩০ জন।

[আরও পড়ুন: ৮১ বাচ্চার জন্য মাত্র ৭ কেজি চাল কেন? পরিদর্শকদের প্রশ্নের মুখে উত্তর ২৪ পরগনার স্কুল]

রাতেই হাসপাতালে যান মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। কথা বলেন আহতদের সঙ্গে। তবে ফিরহাদ হাকিম জানিয়েছেন, আহতরা বাসে কোথায় যাচ্ছিলেন তা জানা নেই। মঙ্গলবার মুখ্যমন্ত্রীর সভা দুপুরে। ফলত সোমবার রাতে তাঁদের রওনা হওয়ার কথা নয় বলেও ইঙ্গিত করেছেন। পাশাপাশি, বাস চালকের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন। এদিন ফিরহাদ হাকিমের কাছে মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্যের দাবি করা হলে তিনি পাশে থাকার আশ্বাস দিয়েছেন। এই ঘটনায় জেলার প্রশাসনিক কর্তাদের কেউ মুখ খুলতে চাননি।

প্রসঙ্গত, গতকাল দুপুরে কলকাতা বইমেলা উদ্বোধনের পরই বীরভূম সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাতেই সেখানে গুরুত্বপূর্ণ বৈঠক করেছেন। আজ সভা রয়েছে মালদহে।

[আরও পড়ুন: স্বাধীনতার ৭৫ বছর পর পাকা রাস্তা পেল জলপাইগুড়ির তিন গ্রাম, আনন্দের আত্মহারা বাসিন্দারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement