shono
Advertisement

কোভিড পজিটিভ বাড়ির ম্যানেজার, সপরিবারে কোয়ারেন্টাইনে অভিনেতা-সাংসদ দেব

তিনি ও তাঁর পরিবারের বাকিদের রিপোর্ট নেগেটিভ বলে জানিয়েছেন দেব। The post কোভিড পজিটিভ বাড়ির ম্যানেজার, সপরিবারে কোয়ারেন্টাইনে অভিনেতা-সাংসদ দেব appeared first on Sangbad Pratidin.
Posted: 02:50 PM Aug 25, 2020Updated: 03:01 PM Aug 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার (COVID-19) থাবা অভিনেতা-সাংসদ দেবের (Dev) বাড়িতে। কোভিড পজিটিভ দেবের বাড়ির ম্যানেজার উত্তম। আজ, মঙ্গলবার দুপুরে টুইট করে জানালেন দেব। পরিবারের বাকি সদস্যদের সঙ্গে কোয়ারেন্টাইনে থাকবেন অভিনেতা-সাংসদ।

Advertisement

[আরও পড়ুন: ‘মীরাক্কেল’ থেকে বাদ পড়লেন শ্রীলেখা! বিচারকের আসনে স্বস্তিকা না নুসরত? জোর জল্পনা]

মঙ্গলবার দুপুর দু’টো ষোলো মিনিটে টুইট করেন অভিনেতা তথা ঘাটালের সাংসদ দেব। জানান,

“আমার বাড়ির ম্যানেজার উত্তম আমার পরিবারের সদস্যের মতোই। আজ উত্তমের করোনা পরীক্ষার ফল পজেটিভ এসেছে। উত্তমের শরীরে করোনা ভাইরাসের (CoronaVirus) কোনও উপসর্গ নেই। আমরা তাঁকে আমাদের বাড়িতেই আইসোলেশনে রেখেছি। একইসঙ্গে আমি আর আমার পরিবারের সদস্যরা আগামী ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকব। অযথা ভয় পাওয়ার প্রয়োজন নেই। সুস্থ থাকুন, সাবধান থাকুন।”

 

পরে আরেকটি টুইটে দেব জানান, তিনি ও পরিবারের বাকি সদস্যরা করোনা নেগেটিভ। সতর্কতামূলক ভাবে প্রত্যেকে কোয়ারেন্টাইনে থাকছেন। রুক্মিণী মৈত্ররও করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে বলে খবর।

 

[আরও পড়ুন: ভারতে এসে নিজের সংস্কৃতি ভুলে গিয়েছেন? উন্মুক্তপ্রায় বক্ষে মিথিলার ছবি দেখে কটাক্ষ নেটিজেনের]

দেবের এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেন। প্রিয় নায়ককে সাবধানে থাকার পরামর্শ দিতে থাকেন।  

The post কোভিড পজিটিভ বাড়ির ম্যানেজার, সপরিবারে কোয়ারেন্টাইনে অভিনেতা-সাংসদ দেব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement