shono
Advertisement

সরকারি স্টিকার লাগানো ইনস্যুরেন্স ফেল গাড়ি নিয়ে অনুষ্ঠানে রচনা! তুঙ্গে বিতর্ক

কী সাফাই দিলেন অভিনেত্রী?
Posted: 06:36 PM Nov 12, 2023Updated: 08:28 PM Nov 12, 2023

সৈকত মাইতি, তমলুক: এবার বিতর্কে জড়ালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ‘গভমেন্ট অফ ইন্ডিয়া’র স্টিকার লাগানো গাড়িতে চড়ে কালীপুজোর অনুষ্ঠানে গিয়ে বিতর্কে অভিনেত্রী। গোটা ঘটনার দায় উদ্যোক্তাদের কাঁধেই চাপালেন তিনি।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারের আলেয়া ক্লাবের শ্যামাপুজো এবছর ৫৫ তম বর্ষে পা দিয়েছে। সেই উপলক্ষে কয়েকদিন ধরেই নানারকমের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার রাতে সেখানেই গিয়েছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। মঞ্চে উঠে তিনি প্রায় ৬ থেকে ৭ গানও করেন। দেখা যায়, অভিনেত্রীর সঙ্গে থাকা দুটি গাড়িতেই লাল ইংরেজি হরফে লেখা ‘গভমেন্ট অফ ইন্ডিয়া’। অভিযোগ, রচনা বন্দ্যোপাধ্যায় কোনওরকমের সরকারি পদে না থেকেও ওই গাড়িতে চড়ে কলকাতা থেকে পূর্ব মেদিনীপুর জেলার এই কালীপুজোর অনুষ্ঠানে এসেছিলেন। ওই গাড়ি ইনস্যুওরেন্সও ফেল বলে অভিযোগ। এ নিয়েই তুঙ্গে বিতর্ক।

[আরও পড়ুন: কালীপুজোর দুপুরে রান্নার মাঝে গ্যাস লিক! দাউদাউ করে জ্বলে উঠল আগুন]

এ প্রসঙ্গে রচনা বলেন, “এ বিষয়ে আমার কিছু জানা নেই। উদ্যোক্তারা যে গাড়ি পাঠিয়েছেন তাতেই এসেছি।” এদিকে অভিনেত্রীর এই মন্তব্যকে নস্যাৎ করে নন্দকুমার আলেয়া ক্লাবের সম্পাদক বিশ্বজিৎ দত্তর পালটা দাবি, অভিনেত্রীর করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। ক্লাবের পক্ষ থেকে কোনও গাড়ি পাঠানো হয়নি। স্বভাবতই এদিনের এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। তবে এ বিষয়ে এদিন সন্ধ্যে পর্যন্ত কোনওরকমের লিখিত অভিযোগ হয়নি।

[আরও পড়ুন: কালীপুজোয় চাঁদার জুলুম! নদিয়ায় চিকিৎসককে রাস্তায় মারধর, অভিযুক্ত ২]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement