shono
Advertisement

বিষাক্ত গ্যাসের বলি! গাড়ির ভিতরে উদ্ধার জনপ্রিয় অভিনেতার নিথর দেহ

কেরলের এক হোটেলের কাছে ঘটেছে এই ঘটনা।
Posted: 01:13 PM Nov 19, 2023Updated: 07:57 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ির ভিতরে উদ্ধার জনপ্রিয় মালয়ালম অভিনেতা বিনোদ থমাসের (Actor Vinod Thomas) নিথর দেহ। তাতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কেরলের পাম্পেডির কাছে কোট্টায়ম এলাকার এক হোটেলের কাছে ঘটেছে এই ঘটনা।

Advertisement

জানা গিয়েছে, হোটেলের কাছে অনেকক্ষণ ধরে বিনোদের গাড়িটি দাঁড়িয়েছিল। তাতেই হোটেল কর্মীদের সন্দেহ হয়। গাড়ির কাছে গিয়ে তাঁরা অভিনেতাকে দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে অভিনেতাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: প্রথম দশে জায়গা হল না ভারতের শ্বেতার, মিস ইউনিভার্স নিকারাগুয়ার শেইনিস প্যালাসিওস]

অস্বাভাবিক মৃত্যু বলে অভিনেতার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে পুলিশ বা প্রশাসনের পক্ষ থেকে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কোনওভাবে গাড়ির শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র ও AC থেকে বিষাক্ত গ্যাস বেরিয়েছে, আর তার জেরেই অভিনেতার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, মালয়ালম চলচ্চিত্র জগতে বিনোদ বেশ পরিচিত মুখ। ‘আয়াপ্পানুম কোশিয়ুম’, ‘নাথোলি ওরু চেরিয়া মিনাল্লা’, ‘ওরু মুরাই ভন্ত পার্থায়া’, ‘হ্যাপি ওয়েডিং’-এর মতো ছবি রয়েছে তাঁর ঝুলিতে। তারকার আচমকা মৃত্যুর খবরে শোকস্তব্ধ তাঁর অনুরাগীরা।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘ধুম’ সিনেমার পরিচালক সঞ্জয় গাধভী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার