shono
Advertisement

Breaking News

Coronavirus: বলিউডে ফের করোনার থাবা, কোভিড পজিটিভ কাজল

কোভিড পজিটিভ হওয়ার খবর জানালেন অভিনেত্রী।
Posted: 02:22 PM Jan 30, 2022Updated: 04:34 PM Jan 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) আক্রান্ত কাজল (Kajol)। সোশ্যাল মিডিয়ায় একথা জানান অভিনেত্রী। কঠিন এই সময়ে স্বামী অজয় দেবগন বা ছেলে যুগ নয়, মেয়ে নাইসাকে মিস করছেন অভিনেত্রী। তাই মেয়ের ছবি আপলোড করেই দিলেন কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার খবর। 

Advertisement

নিজের ইনস্টাগ্রামে নাইসার হাসিমুখের ছবি আপলোড করেন কাজল। তারপর মেয়েকে ট্যাগ করে লেখেন, “করোনা পরীক্ষার ফল পজিটিভ, আর আমি এক্কেবারেই চাই না আমার ফুলে থাকা এই নাক কেউ এভাবে দেখুক। তার চেয়ে বরং বিশ্বের সবচেয়ে সুন্দর এই হাসিটাই থাক। নাইসা তোকে খুব মিস করছি। হ্যাঁ, পাকানো চোখ দু’টোও আঁচ করতে পারছি।”

[আরও পড়ুন: জমি-বাড়ি রেজিস্ট্রেশনে ছাড়ের মেয়াদ আরও বাড়ল, স্বস্তি দিয়ে বড় ঘোষণা রাজ্যের]

দেশে করোনা পরিসংখ্যান এখন নিম্নমুখী। স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৩৪ হাজার ২৮১ জন। যা আগের দিনের থেকে সামান্য হলেও কম। এদিন দেশের পটিজিভিটি রেট সামান্য বেড়ে হয়েছে ১৪.৫০ শতাংশ। সেটাই বেশি চিন্তায় রাখছে চিকিৎসকদের।

এমন পরিস্থিতিতেই টলিউড বলিউডের একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছে। এখন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে  চিকিৎসাধীন কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। ICU-তে চিকিৎসাধীন সংগীতসম্রাজ্ঞী। যদিও চিকিৎসকদের কথায় তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। এদিকে বাইপাসের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন বাংলার গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee)। এমন পরিস্থিতিতেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন কাজল। দিদিকে ভারচুয়াল আলিঙ্গন পাঠিয়েছেন তনিশা মুখোপাধ্যায়। অন্যদিকে নাইসার হাসির তারিফ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কমেন্ট বক্সে অভিনেত্রীর আরোগ্য কামনা করেছেন তাঁর অনুরাগীরাও।  

[আরও পড়ুন: ‘সহনাগরিককে গালাগাল’ বিতর্কে ক্ষমা চাইলেন কবীর সুমন, আত্নপক্ষ সমর্থনে দিলেন যুক্তিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement