shono
Advertisement

একরত্তি বোনঝির সঙ্গে সময় কাটালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

দেখুন সেই ছবি। The post একরত্তি বোনঝির সঙ্গে সময় কাটালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:03 PM Dec 12, 2019Updated: 09:07 PM Dec 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে সাংসদ হিসেবে কাজের চাপ, অন্যদিকে নিজের ইউটিউব চ্যানেল নিয়েও ব্যস্ত মিমি চক্রবর্তী। এসবের মাঝে আবার নিজের ছবিও রয়েছে। এত ব্যস্ততার মাঝে জলপাইগুড়িতে নিজের বাড়ি যাওয়ার আর সময় পাননি অভিনেত্রী। এবার সময় পেয়েই তাই বোনঝির সঙ্গে সময় কাটাতে চলে গেলেন জলপাইগুড়ি।

Advertisement

অভিনয় জগতে অনেকদিন আগেই হাতেখড়ি হয়েছে মিমি চক্রবর্তীর। এবছর লোকসভা নির্বাচনের পর তাঁর মুকুটে জুড়েছে নয়া পালক। যাদবপুরের সাংসদ হয়েছেন তিনি। তারপর তাঁর শিডিউলে রাজনীতিও যুক্ত হয়েছে। কিছুদিন আগে শীতকালীন অধিবেশনের জন্য দিল্লি গিয়েছিলেন তিনি। মাকেও ঘুরিয়ে এনেছেন পার্লামেন্ট। কাজের ঠেলায় বাড়ি আর যাওয়া হয়নি। ব্যস্ততা এতটাই, যে এ বছর পুজোর কেনাকাটি পর্যন্ত সারতে পারেননি। মাস চারেক হল তিনি মাসি হয়েছেন। কিন্তু একরত্তি বোনঝির সঙ্গেও দেখা করে উঠতে পারেননি তিনি। কিন্তু আর না। এবার সময় বের করে জলপাইগুড়ি চলেই গেলেন। দেখা করলেন বোনঝির সঙ্গে। সেই ছবি মিমি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। ছবি দেখেই বোঝা যাচ্ছে অভিনেত্রী বেশ উচ্ছ্বসিত। মাসিকে পেয়ে বোনঝিও বেশ উৎফুল্ল।

[ আরও পড়ুন: ৭০-এ পা ‘থালাইভা’র, জন্মদিনেই রজনীর ‘দরবার’ পোস্টার মুক্তিতে উচ্ছ্বসিত ভক্তরা ]

অনেকদিন হল অভিনেত্রী মিমিকে দূরে সরিয়ে রেখে ময়দান দখল করেছেন সাংসদ মিমি। বারুইপুরে রাস্তার বেহাল দশা নিয়ে মাসখানের আগে সবর হয়েছিলেন তিনি। তারপর শীতকালীন অধিবেশনেও হাজির ছিলেন। কিন্তু নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে ভোটাভুটির সময় সংসদে উপস্থিত ছিলেন না তিনি। এনিয়ে জোর সমালোচনা হয়। বন্ধুর হয়ে সেই সমালোচনার জবাব দিয়েছিলেন আরও এক সাংসদ নুসরত জাহান। তাঁর কথায়, ‘‘আমার এই দুই সতীর্থ, মিমি এবং দেবের পক্ষ থেকে জানাতে চাই যে তাঁরা শ্যুটিং এ ব্যস্ত রয়েছেন। এটাও আমাদের ‘বাড়তি দায়িত্ব’-এর মধ্যে পড়ে। এবং খুবই গুরুত্বপূর্ণ। কারণ সেটে তিনশোরও বেশি মানুষ থাকেন।’’ একেবারে স্পষ্ট ভাষায় বলেন, ‘‘কেন মানুষ শুধু নেতিবাচক কথা বলে? যদি মানুষ নিজের চরকায় তেল দেয়, তাহলে হয়তো এই পৃথিবীটা বসবাসের পক্ষে অনেক কম বিরক্তিকর হয়।’’  

[ আরও পড়ুন: ‘দেবলীনা খুনি’, নেটিজেনের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি বাঙালি অভিনেত্রীর ]

The post একরত্তি বোনঝির সঙ্গে সময় কাটালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement