shono
Advertisement

ধারাবাহিক ‘মুকুট’ ছাড়া নিয়ে নানা জল্পনা, আসল কারণ কী? জানালেন শ্রীপর্ণা

মুখ্য চরিত্র পাননি বলেই ধারাবাহিকে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীপর্ণা। এমনই রটনা রটেছিল।
Posted: 03:39 PM Jun 14, 2023Updated: 03:44 PM Jun 14, 2023

সুপর্ণা মজুমদার: আচমকাই ধারাবাহিক ‘মুকুট’ ছেড়েছেন শ্রীপর্ণা রায় (Sreeparna Roy)। কেন এই কাজ করেছেন অভিনেত্রী? তা নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছেই। রটনা এও রটেছে, মুখ্য চরিত্র পাননি বলেই ধারাবাহিকে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছেন শ্রীপর্ণা। সত্যিই কি তাই? প্রশ্ন করা হয়েছিল অভিনেত্রীকে। দিলেন জবাব।

Advertisement

‘নেতাজি’ সিরিয়ালে বিভাবতী হয়েছিলেন শ্রীপর্ণা, ‘কড়ি খেলা’য় তিনি আবার ছিলেন পারমিতা। ‘মুকুট’ সিরিয়ালে পার্শ্ব-চরিত্র দোল হিসেবেই যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। কিন্তু যেই যাত্রা সম্পূর্ণ করতে পারলেন না। কারণ, কোনও ইগো বা মুখ্য চরিত্রের চাহিদা নয়, সময়ের সমস্যা। বাড়িতে বয়স্ক বাবা একা থাকেন, তাঁর শরীর সবসময় ভাল থাকে না। এমন পরস্থিতিতে শ্রীপর্ণার পক্ষে রোজ ভোরের কলটাইম কিংবা রাত করে বাড়ি ফেরা সম্ভব হয় না।

[আরও পড়ুন: অনীক দত্তর ভাইয়ের মেয়ের সঙ্গে করণ দেওলের বিয়ে! ছবি শেয়ার করে কী লিখলেন পরিচালক? ]

বালিতে শ্রীপর্ণার বাড়ি। সেখান থেকে ‘দাসানি ২’ স্টুডিওতে যেতে হত শুট করতে। দু’ঘণ্টারও বেশি জার্নি। রাতে বাড়ি ফিরতে প্রায় বারোটা বেজে যেত। ড্রাইভারের বাড়ি আবার আরও আধঘণ্টা দূরে। এই ধকল নেওয়া সম্ভব ছিল না। ওদিকে বাবার চিন্তাও লেগে থাকত। তাই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন অভিনেত্রী। এ নিয়ে স্নেহাশিস চক্রবর্তী বা প্রযোজনা সংস্থার কোনও তিক্ততা নেই বলেই জানান তিনি।

এতে কি ক্ষতি হবে না? প্রশ্ন করা হয়েছিল শ্রীপর্ণাকে। অভিনেত্রীর জবাব, “একটা চরিত্র করা মানে তাতে নিজেকে সঁপে দেওয়া। তিল তিল করে গড়ে তোলা। সেই চরিত্র কি কেউ ছাড়তে চায়? কিন্তু আমার কিছু করার ছিল না। এটা হয়তো আমার জন্য ছিল না।” নতুন প্রজেক্টের কথা হয়েছে কিছু। তবে তা অত্যন্ত প্রাথমিক স্তরে রয়েছে। আর পরিবারের কথা মাথায় রেখেই সিদ্ধান্ত নেবেন শ্রীপর্ণা।

[আরও পড়ুন: মুক্তির আগেই ঝকমারি! সাড়ে ৫ কোটির ব্যবসা, চড়া দামে বিকোচ্ছে ‘আদিপুরুষ’-এর টিকিট]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার