shono
Advertisement

‘দুষ্টু পোলাপান’ গানের ছন্দে উদ্দাম নাচ, বাংলাদেশে বিন্দাস মেজাজে সানি লিওনি

প্রতিবেশী দেশে পা রেখেই উচ্ছ্বসিত অভিনেত্রী।
Posted: 01:28 PM Mar 13, 2022Updated: 02:16 PM Mar 13, 2022

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশে প্রবেশ করতে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে বলিউড ডিভা সানি লিওনিকে (Sunny Leone)। সে সব এখন অতীত। প্রতিবেশী দেশে পা রেখেই উচ্ছ্বসিত অভিনেত্রী। ‘দুষ্টু পোলাপান’ গানের ছন্দে দিব্যি নাচলেন কোমর দুলিয়ে।

Advertisement

স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে শনিবার বিকালে ঢাকায় নামেন সানি। পরে ঢাকার বসুন্ধরার তিনশো ফুট এলাকায় শেফ টেবিল কনভেনশন হলে যান। গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চেয়ারপারসন ফারজানা মুন্নির মেয়ে নাজিশ আরমানের বিবাহোত্তর সংবর্ধনায় যোগ দেন। সেখানেই বাংলাদেশের ‘দুষ্টু পোলাপান’ গানে চুটিয়ে নাচেন।

[আরও পড়ুন: বইমেলায় একের পর এক পকেটমারি, পুলিশের জালে জনপ্রিয় অভিনেত্রী]

বাংলাদেশের প্রযোজনা সংস্থা টিএম রেকর্ডসের ব্যানারে গত বছরের ডিসেম্বরে ‘দুষ্টু পোলাপান’ গানটি প্রকাশ হয়। ফাতিমা তুজ জোহরা গেয়েছেন গানটি। যার মিউজিক ভিডিওতে রয়েছেন সানি। সেই গানেই বিন্দাস নাচেন। ঢাকার বেশ কয়েকজন শিল্পী এবং আমন্ত্রিত অতিথিদের অনেকেই সানির সঙ্গে নাচে যোগ দেন। রবিবার রাতে আরও একটি অনুষ্ঠান রয়েছে ঢাকার নামী রেস্তরাঁয়। সেখানেও সানি ও নার্গিসের যোগ দেওয়ার কথা। 

সানির বাংলাদেশের ভিসা বাতিল হওয়ার খবর নিয়ে বেশ কয়েকদিন ধরেই উত্তাল বিনোদন দুনিয়া। শনিবার ঢাকার তরফ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়, ভিসার আবেদনপত্রে পরিচয় গোপন করার কারণেই বাতিল হয় সানির ভিসা। সানিকে নিয়ে যখন দু’দেশে জোর চর্চা, ঠিক সে সময়ই সোশ্যাল মিডিয়ায় চমক দেন অভিনেত্রী। স্বামী ড্যানিয়েলের সঙ্গে ছবি পোস্ট করে বাংলাদেশে প্রবেশের কথা জানান। 

এদিকে সানি লিওনির বাংলাদেশ আসার খবর প্রকাশ্যে আসার পর সে দেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়, অভিনেত্রী কোনও ‘ওয়ার্ক পারমিট’ নিয়ে ঢাকায় আসেননি। যেহেতু ভ্রমণ ভিসায় পারিবারিক আয়োজনে এসেছেন, সেহেতু এই সফরকালে কোনও চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপনের শুটিং করতে পারবেন না।

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির প্রশংসায় প্রধানমন্ত্রী মোদি, দেখা করলেন কলাকুশলীদের সঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement