shono
Advertisement

হাতের মেহেন্দিতে প্রেমিকের মুখ! চুপি চুপি বিয়ে সারলেন ‘মা’ধারাবাহিকের ‘ঝিলিক’?

কনের সাজ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি ঝিলিক।
Posted: 06:43 PM Aug 23, 2021Updated: 06:43 PM Aug 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনে আছে ‘মা’ (Maa) ধারাবাহিকের সেই ছোট্ট মেয়েটার কথা? হ্যাঁ, সেই ঝিলিক যে কিনা হন্যে হয়ে খুঁজছিল তার আসল মা-কে। সেই ঝিলিক এখন আর ছোট নেই। বরং, এখন সে বড়। যৌবনে পা দিয়েছেন ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু (Tithi Basu)। চুটিয়ে ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে প্রেমও করছেন। তবে এবার শুধু প্রেম নয়, কয়েক দিন আগে প্রকাশ্যেই দেবায়ুধকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছিলেন তিথি। বয়ফ্রেন্ডকে জন্মদিনের শুভেচ্ছার মাঝে তাঁকেই বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছিলেন অভিনেত্রী। আর এই প্রস্তাবের এক মাস না ঘুরতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ঝিলিক ওরফে তিথি বসুর বিয়ের ছবি!

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী তিথি বসু। নিয়মিতই ছবি, ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রাম, ফেসবুকে। দেখতে দেখতে তা ভাইরালও হয়ে যায়। আর এবার তিথি শেয়ার করলেন মেহেন্দির ছবি। যেখানে দেখা গেল হাতে মেহেন্দি পরে কনের সাজে বসে আছেন তিথি। তবে চমক ছিল তিথির হাতের মেহেন্দিতেই।

হাতের মেহেন্দিতে প্রেমিকের মুখ।

[আরও পড়ুন: দর্শকদের সঙ্গে দেখা করতে বাধা, নন্দনে ঢুকতে পারলেন না অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও পরিচালক অতনু ঘোষ]

মেহেন্দি রঙে হাত রাঙিয়ে নিলেন তিথি বসু। ছবি ইনস্টাগ্রাম।

ছবিতে দেখা গিয়েছে, তিথির হাতে মেহেন্দির ডিজাইনে ফুটে উঠেছে প্রেমিক দেবায়ুধের ছবি। এই ছবি দেখার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হইচই। নেটিজেনরা বলছেন, তাহলে কি কাউকে না জানিয়ে চুপি চুপি বিয়েটা সেরে ফেললেন ঝিলিক ওরফে তিথি! তবে এই কনে সাজ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি ঝিলিক।

কনের সাজে ঝিলিক।

তিথি বসুর তাই ফলোয়ার্সের সংখ্যাও প্রচুর। তবে পড়াশুনোর কারণে নতুন কোনও ধারাবাহিকে আপাতত অভিনয় করছেন না তিথি। তবে বয়ফ্রেন্ড দেবায়ুধের সঙ্গে বহুদিন ধরেই সম্পর্কে লিপ্ত তিনি । প্রেম নিয়ে খুল্লমখুল্লা বলতেও একটিবারও লজ্জা পান না। তাই তো সোশ্যাল মিডিয়াতেই সবার সামনে বয়ফ্রেন্ডকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেললেন তিথি বসু।

[আরও পড়ুন: Dance Bangla Dance: শোয়ের সঞ্চালনা থেকে বাদ পড়েছেন অঙ্কুশ? জবাব দিলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার