shono
Advertisement

কুকুরকে অপহরণ করতে এসে মালিককে তুলে নিয়ে গেল দুষ্কৃতীরা, মুক্তিপণ সেই সারমেয়ই

পলাতক অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
Posted: 09:11 PM Dec 17, 2022Updated: 09:14 PM Dec 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজব কাণ্ডের চরম গ্রেটার নয়ডায় (Greater Noida)। দেড় লক্ষ টাকা দামের পোষা কুকুর চুরি করতে এসে ব্যর্থ হয় তিন অভিযুক্ত। কুকুরটিকে নিয়ে যেতে না পেরে বাড়ির এক সদস্যকেই অপহরণ করে তারা। এরপর মুক্তিপণ হিসেবে টাকা নয়, ওই বিদেশি কুকুরটিকে চাইল তিন যুবক। যদিও পরে অপহৃত যুবককে মুক্তি দিয়ে পলাতক হয় তারা। অভিযুক্তদের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৪ ডিসেম্বরে গ্রেটার নয়ডার ইউনিটে হরিজনে একটি বাড়িতে ঘটনাটি ঘটে। মাস ছয়েক আগে বাড়ির মালিক শুভম প্রতাপ সিং একটি ডগো আর্জেন্টিনো (Dogo Argentino) কেনেন। কুকুরটির দেখভাল করত শুভমের ভাই রাহুল। কুকুরের বিষয়ে তাঁর অভিজ্ঞতা রয়েছে। ঘটনার দিন শুভম-রাহুলের বাড়িতে আচমকা ঢুকে পড়ে অভিযুক্ত বিশাল কুমার, মন্টি ও ললিত। তারা কুকুরটিকে চুরি করার চেষ্টা করে। কিন্তু কুকুরের চেঁচামেচিতে বাড়ির খোলা চত্বরে বেরিয়ে আসেন রাহুল, যেখানে বাঁধা ছিল কুকুরটিকে। তিনি দেখেন, জোর করে তাদের পোষা কুকুরটিকে বাড়ির বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন বিশাল ও অন্য দু’জন। তিনি তাদের আটকানোর চেষ্টা করলে কুকুরটিকে ছেড়ে রাহুলকেই জোর করে গাড়িতে তুলে নিয়ে যায় অভিযুক্ত তিন জন।

[আরও পড়ুন: যাত্রীকে ৫ টাকা বেশি দরে জল বিক্রি করে বিপাকে ক্যাটারিং সংস্থা, ১ লক্ষ টাকা জরিমানা রেলের]

এরপর শুভমকে ফোন করে বিশাল হুমকি দেয়, দেড় লক্ষ টাকার কুকুরটিকে না দিলে ভাই রাহুলকে ছাড়া হবে না। ফোন পেয়েই পুলিশ অভিযোগ দায়ের করেন শুভম। ঘটনার তদন্তে নামে পুলিশ। সেই খবর পেয়ে আলিগড় একটি ফাঁকা মাঠে রাহুলকে মুক্তি দেয় বিশাল ও তার দুই সহযোগী। যদিও তারা এখনও পলাতক। পুলিশ তাদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। যদিও এখনও পর্যন্ত সন্ধান মেলেনি। তবে অভিযুক্তের দ্রুত গ্রেপ্তারির আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ফের রাজধানী এক্সপ্রেসের খাবারে আরশোলা, অমলেটের ছবি-সহ টুইট যাত্রীর, প্রশ্নের মুখে রেল]

তবে এই ঘটনার পর অন্য প্রসঙ্গ উঠছে, নয়ডা এলাকায় কুকুর পোষা নিয়ে সম্প্রতি কড়া নিষেধাজ্ঞা জারি হয়েছে। যে সব কুকুর বাড়িতে পোষা যাব না বলে জানায় প্রশাসন তার তালিকায় রয়েছে ডগো আর্জেন্টিনোও। সেই কুকুর পোষা ও চুরির ঘটনায় সকলেই অবাক। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার