shono
Advertisement

‘প্রমাণ করুন মাদক নেননি’, নাইট ক্লাবের ভিডিও হাতিয়ার করে রাহুলকে ‘চ্যালেঞ্জ’বিরোধীদের

নাইট ক্লাব ইস্যুতে রীতিমতো চাপে প্রাক্তন কংগ্রেস সভাপতি।
Posted: 03:14 PM May 06, 2022Updated: 03:31 PM May 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাহুল গান্ধী মাদকাসক্ত’। বহু বিরোধী নেতাই ইতিপূর্বে অভিযোগ করেছেন। কাঠমান্ডুর নাইট ক্লাবের ভিডিওকে হাতিয়ার করে পুরনো সেই অভিযোগে এবার শান দেওয়া শুরু করল বিরোধী শিবির। তবে এবার বিজেপি নয়, রাহুলের (Rahul Gandhi) বিরুদ্ধে আসরে নেমেছে তেলেঙ্গানার শাসক দল টিআরএস। আসলে শনিবারই তেলেঙ্গানা সফরে যাওয়ার কথা প্রাক্তন কংগ্রেস সভাপতির। তার আগে তেলেঙ্গানা ছেয়ে গিয়েছে রাহুলের নাইট ক্লাবের ভিডিওতে। সেই সঙ্গে কংগ্রেস নেতার উদ্দেশে ছুঁড়ে দেওয়া হয়েছে হোয়াইট চ্যালেঞ্জ।

Advertisement

কী এই হোয়াইট চ্যালেঞ্জ? এই চ্যালেঞ্জের অর্থ, ডাক্তারি তথা ফরেন্সিক পরীক্ষার মাধ্যমে প্রমাণ দেওয়া যে, সংশ্লিষ্ট ব্যক্তি কোনও রকম মাদক ব্যবহার করছেন না। দিন কয়েক আগে তেলেঙ্গানার প্রদেশ কংগ্রেস (Congress) সভাপতি রেবন্ত রেড্ডি তেলেঙ্গানার রাজনীতিবিদদের এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। তাঁর দাবি ছিল। হায়দরাবাদে মাদকাসক্তি বাড়ছে। তাই রাজনীতিবিদ ও সেলিব্রিটিদের এই চ্যালেঞ্জ নেওয়া উচিত। নিজে মাদক না নেওয়ার প্রমাণ দেওয়ার পর হায়দরাবাদের মুখ্যমন্ত্রী কেসিআরের ছেলে তথা তেলেঙ্গানা রাষ্ট্র সমিতির (TRS) কার্যকরী সভাপতি কে টি রামা রাওয়ের উদ্দেশেও এই চ্যালেঞ্জ ছোঁড়েন তেলেঙ্গানা প্রদেশ কংগ্রেস (TPCC) সভাপতি।

[আরও পড়ুন: ময়নাতদন্তে স্থগিতাদেশের আরজি, কাশীপুরে বিজেপি নেতা খুনে হাই কোর্টে মামলা দায়ের]

ঘটনাচক্রে শনিবারই তেলেঙ্গানায় ভোটপ্রচারে যাবেন রাহুল গান্ধী। তার ঠিক আগে রেবন্ত রেড্ডিকে (Revanth Reddy) তাঁরই চ্যালেঞ্জের কথা মনে করিয়ে দিচ্ছে টিআরএস। হায়দরাবাদের রাস্তায় দেখা গিয়েছে কাঠমান্ডুর নাইট ক্লাবে তাঁর সদ্য ভাইরাল হওয়া ছবি-সহ ব্যানার। যাতে লেখা রয়েছে, “রাহুলজি, আপনি হোয়াইট চ্যালেঞ্জ নিতে তৈরি তো?” ব্যানারে কোনও দলের নাম থাকলেও এটা যে টিআরএসেরই কাজ, তা স্বীকার করে নিয়েছেন দলের নেতারা।

[আরও পড়ুন: গাড়িতে লালবাতি, নীলবাতি নয়, সাংসদ-বিধায়কদের নির্দেশ মুখ্যমন্ত্রীর]

টিআরএসের এক মুখপাত্র বলছেন, “রাহুল গান্ধীর সফরের আগে রেবন্ত রেড্ডির চ্যালেঞ্জের কথা তাঁকে মনে করিয়ে দিতে চাই। আমাদের মন্ত্রী কে টি রামা রাও (KT Rama Rao) হোয়াইট চ্যালেঞ্জ নিতে তৈরি। তিনি রাহুলকেও এতে অংশ নিয়ে মাদক পরীক্ষার জন্য নমুনা দিতে বলেছিলেন।” আসলে আগামী বছরই তেলেঙ্গানায় বিধানসভা ভোট। তার আগে প্রধান চ্যালেঞ্জার কংগ্রেসকে চাপে রাখতে রাহুলকে ব্যক্তি আক্রমণের পথ বেছে নিল টিআরএস।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement