shono
Advertisement

‘ময়দানে’র ঝলকে চমক অজয় দেবগনের, টিজারে না থাকলেও শেয়ার করলেন রুদ্রনীল

এই ছবি থেকে বলিউডে পা রাখছেন রুদ্রনীল।
Posted: 06:28 PM Mar 30, 2023Updated: 06:32 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ছবিতে নিজের ইমেজ ভাঙছেন অজয় দেবগণ। ঠিক যেমন ‘ভোলা’ ছবি। আর এবার ‘ময়দান’ ছবির মধ্য়ে দিয়ে আরও একবার নিজেকে নতুন অবতারে পর্দায় নিয়ে আসছেন অজয় (Ajay Devgan)। প্রকাশ্য়ে এল ‘ময়দান’ (Maidaan) ছবির টিজার।
টিজারেই অজয় বুঝিয়ে দিলেন এই ছবিতেও বাজিমাত করবেন তিনি। তবে শুধু অজয় নয়। এই ছবির আরেক আকর্ষণ হল টলিউডের জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। এই ছবি থেকেই বলিউডে পা রেখেছেন রুদ্র। তবে টিজারে তাঁকে দেখা না গেলেও, সোশ্যাল মিডিয়ায় এই ছবির টিজার শেয়ার করেছেন অভিনেতা। আগামী ২৩ জুন এই ছবি মুক্তি পাবে।

Advertisement

[আরও পড়ুন: ‘রাহুল গান্ধী জন্যই আমি বেঁচে আছি!’, কংগ্রেস নেতাকে ধন্যবাদ দক্ষিণী অভিনেত্রীর]

এই ছবিতে অজয় দেবগন অভিনয় করছেন ভারতীয় ফুটবল কোচ সায়েদ আব্দুল রহিম ওরফে রহিম সাহেবের চরিত্রে। স্বাধীনতার ৫ বছর পর ১৯৫২ সালে দ্বিতীয় বারের জন্য অলিম্পিকে খেলার সুযোগ পায় ভারতীয় ফুটবল দল। সেই বছর সামার অলিম্পিক হয় ফিনল্যান্ডের রাজধানী হেলসিঙ্কিতে। ভারতের বিরুদ্ধে ময়দানে নাম হাঙ্গেরি। ম্যাচের দিন তুমুল বৃষ্টি। ভিজে যায় পুরো ময়দান। কাদা মাঠে হাঙ্গেরির ফুটবলারদের পায়ে স্পাইক জুতো। আর উলটো দিকে খালি পায়ে মাঠে ভারতীয় ফুটবলাররা। কী হবে সেই খেলার? এই সত্যি গল্পই ফুটে উঠবে বড়পর্দায়।

মোট ৪টি ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। হিন্দি, তামিল, তেলুগু ও মালায়াম ভাষায় দেখা যাবে অজয় দেবগণের বহুপ্রতীক্ষিত ‘ময়দান’। কিন্তু যাঁর বায়োপিক- রহিম সাহেব, যাঁকে নিয়ে বাঙালিদের এত উন্মাদনা। বাংলাতেও ছবির অনেকটা গুরুত্বপূর্ণ অংশের শুটিং হয়েছে।

[আরও পড়ুন: কবে বিয়ে? প্রশ্ন করতেই পরিণীতি যা করলেন…! ভিডিও ভাইরাল ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement