shono
Advertisement

উৎসবের মরশুমে দলিত যুবতীকে গণধর্ষণে অভিযুক্ত খোদ কুল পুরোহিত ও তার সঙ্গীরা

যৌন হেনস্তার দৃশ্য ক্যামেরাবন্দিও করে অভিযুক্ত।
Posted: 04:11 PM Oct 09, 2022Updated: 05:04 PM Oct 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুমে পুরোহিতের বিরুদ্ধেই উঠল ধর্ষণের অভিযোগ। পুরোহিত ও তার একাধিক সঙ্গী মিলে মাদক খাইয়ে ২৫ বছরের দলিত যুবতীকে গণধর্ষণ করেছে বলে অভিযোগ করা হয়েছে।

Advertisement

ঘটনা রাজস্থানের (Rajasthan) আজমেঢ়ের। আজ, রবিবার পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত সঞ্জয় শর্মা নির্যাতিতাকে আগে থেকেই চিনত। পুরোহিত হিসেবে তাঁর বাড়িতে নিয়মিত পুজোও করতে যেত। কিন্তু সেই কুল পুরোহিতই যে এহেন পৈশাচিত রূপ ধারণ করবে, তা কল্পনাও করতে পারেননি যুবতী। একদিন তিনি বাড়িতে একাই ছিলেন। অভিযোগ, সেই সুযোগেই তাঁর বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করে সঞ্জয়। এমনকী যৌন হেনস্তার দৃশ্য ক্যামেরাবন্দিও করে সে। এরপর সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে যুবতীর থেকে টাকা হাতাতে শুরু করে।

[আরও পড়ুন: দাম্পত্য অশান্তির জেরে ঘুমন্ত স্বামীর যৌনাঙ্গে এলোপাথাড়ি কোপ, ফেরার স্ত্রী]

তবে শুধু টাকা নিয়েই ক্ষান্ত থাকেনি সঞ্জয়। ফের যুবতীকে ধর্ষণ করে বলে অভিযোগ। একদল যুবককেও সঙ্গে আনে। তারাও নিজেদের যৌন চাহিদা পূরণ করে। আজমেঢ় নর্থের ডিএসপি ছবি শর্মা জানান, গণধর্ষণের (Gang Raped) সময় যুবতীকে জোর করে মাদক সেবন করানো হয়েছিল। যে কারণে ঠিক কতজন গণধর্ষণের সঙ্গে যুক্ত ছিলেন, তা সঠিকভাবে জানাতে ব্যর্থ হয়েছেন ওই যুবতী। পুরো বিষয়টা তাঁর স্পষ্ট মনে পড়ছে না। যুবতীকে খুঁজে না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তাঁর স্বামী। তারপরই গত ২৭ সেপ্টেম্বর নির্যাতিতাকে থানার সামনে ছেড়ে দিয়ে যায় অভিযুক্ত।

পুলিশকে দেওয়া বয়ানে নির্যাতিতা জানান, গত একমাস ধরে তাঁর উপর একাধিকবার যৌন নির্যাতন চলেছে। এমনকী ধর্ষণে বাধা দিলে ভিডিওটি ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়। শুধু তাই নয়, যুবতীর দাবি, এ নিয়ে কারও কাছে মুখ খুললে তাঁর সন্তানদের প্রাণে মেরে দেওয়ার ভয়ও দেখায় অভিযুক্ত পুরোহিত সঞ্জয়। গোটা ঘটনায় এখনও মানসিক ট্রমার মধ্যে রয়েছেন নির্যাতিতা।

[আরও পড়ুন: কবে মিলবে নিয়োগপত্র? মা লক্ষ্মী সেজে ধরনামঞ্চে অভিনব প্রতিবাদ চাকরিপ্রার্থীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement