shono
Advertisement

আম্বানির ছেলের বিয়েতে নাচবেন রণবীর-আলিয়া, জোরকদমে চলছে রিহার্সাল, পারিশ্রমিক কত?

অনন্ত-রাধিকার বিয়ের জন্য কী করছেন রণবীর-আলিয়া? দেখুন ভিডিও।
Posted: 02:20 PM Feb 05, 2024Updated: 02:20 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানিদের সঙ্গে কাপুর পরিবেশ বেশ সুসম্পর্ক। মুকেশ-নীতার যে কোনও অনুষ্ঠানেই রণবীর-আলিয়ার দেখা মেলে। পুজো হোক কিংবা বিয়ের অনুষ্ঠান একেবারে পরিবারের সদস্যদের মতোই মেতে ওঠেন তাঁরা। এবার শোনা গেল, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানেও দ্যুতি ছড়াবেন বিটাউনের এই ‘পাওয়ার কাপল’।

Advertisement

শনিবার সন্ধেবেলাই মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দরে দেখা গিয়েছিল রণবীর-আলিয়াকে। সঙ্গে ছিল খুদে রাহাও। বাবার কোলে চড়ে বিমানবন্দরে প্রবেশ করতে দেখা যায় কাপুরদের রাজকন্যেকে। কিন্তু রণবীর-আলিয়ার গন্তব্য নিয়ে তখন ধন্দ ছিল! এবার জানা গেল, আম্বানিদের গুজরাতের জামনগরের বাড়িতে গিয়েছেন তারকাদম্পতি। সেখানেই অনন্ত-রাধিকার বিয়ের জন্য জোরকদমে নাচ প্র্যাকটিস করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে মার্চ মাসে। ১ থেকে ৩ তারিখ অবধি তিন দিনব্যাপী অনুষ্ঠান হবে। ভেন্যু জামনগরের রিয়ালেন্স গ্রিনস। ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বইতে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। আর সেই জমকালো বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিংয়েই নাচ করবেন রণবীর-আলিয়া। তার জন্য একমাস আগে থেকেই প্র্যাকটিস শুরু করেছেন তারকাদম্পতি। আম্বানিদের জামনগরের বাড়ি থেকে তাঁদের ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের কৌতূহল, কত টাকা পারিশ্রমিক নেবেন এর জন্য রণবীর আলিয়া? যদিও এপ্রসঙ্গে কোনও যথাযথ অঙ্কের কথা জানা যায়নি, তবে বলিউড সূত্রে খবর, লক্ষ লক্ষ টাকা নিচ্ছেন তাঁরা।

[আরও পড়ুন: বিশ্ব ক্ষুধা দূর করতে বাজরার গুণগান গেয়ে গ্র্যামির মঞ্চে মোদি, জিততে পারলেন?]

বলিউড সাম্রাজ্যের বর্তমান ‘কিং অ্যান্ড ক্যুইন’ নিঃসন্দেহে রণবীর-আলিয়া। তারকাদম্পতির গতিবিধি সর্বদাই লাইমলাইটে। আজ ফিল্মফেয়ারে জোড়া ধামাকা দিচ্ছেন তো কাল যুগলে রামমন্দিরে যাচ্ছেন। বিটাউনের ‘পাওয়ার কাপল’ বললেই এখন কাপুরদম্পতির কথাই বলেন অনুরাগীরা। এবার আরও এক চমক দিতে চলেছেন তাঁরা। আম্বানিদের ছোট ছেলের বিয়েতে নেচে আসর মাতাবেন তাঁরা।

[আরও পড়ুন: বিয়ের বছর ঘুরতেই ঝগড়া শুরু! বউ পরিণীতির কথায় ওঠেন-বসেন ‘পত্নীনিষ্ঠ’ আপ সাংসদ রাঘব?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement