shono
Advertisement

তৃণমূল নেতার ফেসবুকে লাগাতার বিজেপির হয়ে পোস্ট! চাঞ্চল্য বালুরঘাটে

ব্যাপারটা কী?
Posted: 04:53 PM Jan 11, 2022Updated: 06:17 PM Jan 11, 2022

রাজা দাস, বালুরঘাট: তৃণমূল নেতার (TMC Leader) ফেসবুক থেকে একের পর এক বিজেপির হয়ে পোস্ট! ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে (Balurghat)। ইতিমধ্যেই ফেসবুক হ্যাকের অভিযোগ তুলে সাইবার ক্রাইম থানার দ্বারস্থ হয়েছেন ওই তৃণমূল নেতা। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

জানা গিয়েছে, ওই তৃণমূল নেতার নাম স্বপন বর্মন। বালুরঘাট ব্লক তৃণমূল কংগ্রেসের জেনারেল সেক্রেটারি তিনি। গতকাল অর্থাৎ সোমবার আচমকাই দেখা যায়, তাঁর ফেসবুকে বিজেপির সমর্থনে একাধিক পোস্ট। স্বাভাবিকভাবেই তা নিয়ে কানাঘুষো শুরু হয়। তৈরি হয় দলবদলের জল্পনা। কিন্তু স্বপনবাবু এবিষয়ে সম্পূর্ণ অন্ধকারে। তিনি এমন পোস্ট করেননি। কে বা কারা এর সঙ্গে জড়িত তা অজানা।

[আরও পড়ুন: অভিষেকের কথা মেনে রোগীর কাছেই পৌঁছবেন ডাক্তার, একনজরে ‘ডক্টর অন হুইলসে’র তালিকা]

স্বপনবাবু জানান, তিনি বিষয়টি জানার পরই পোস্টগুলি ডিলিট করে দেন। অভিযোগ, তাঁর সামাজিক অবস্থানকে হেয় করার উদ্দেশ্যে এই পোস্ট করা হয়েছে। এরপরই মঙ্গলবার বিষয়টি জানিয়ে বালুরঘাট সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ করেন স্বপন বর্মন।

জানা গিয়েছে, গত ২ এবং ৪ জানুয়ারি তারিখেও স্বপন বাবুর প্রোফাইল থেকে অপ্রাসঙ্গিক কিছু পোস্ট করা হয়েছিল। সেই সময় বিষয়টিকে গুরুত্ব না দিলেও আবার ওই তৃণমূল নেতার ফেসবুক প্রোফাইল থেকে বিজেপির হয়ে পোস্ট হওয়ায় তিনি নড়েচড়ে বসেন। ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: COVID-19: রাজ্যে করোনার পজিটিভিটি রেট ৩৭% পার, চিন্তা বাড়াচ্ছে কলকাতা-সহ এই পাঁচ জেলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার