shono
Advertisement
Andhra Pradesh

বাড়িতে ঢুকে শাশুড়ি ও পুত্রবধূকে গণধর্ষণ! পলাতক পাঁচ অজ্ঞাতপরিচয়

নির্যাতনের শিকার দুই মহিলা পাশের নির্মীয়মাণ পেপার মিলে শ্রমিকের কাজ করতেন।
Published By: Subhankar PatraPosted: 11:58 AM Oct 13, 2024Updated: 11:58 AM Oct 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোর করে বাড়িতে ঢুকে পঞ্চাশোর্ধ্ব শাশুড়ি ও আঠাশ বছরের পুত্রবধূকে গণধর্ষণের অভিযোগ পাঁচ অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে। আরও অভিযোগ, বাধা দিলে নির্যাতনের শিকার হতে হয় মহিলার স্বামী ও ছেলেকে। তাঁদের উপর ছুরি দিয়ে হামলার অভিযোগ উঠেছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের শ্রীসত্যসাই জেলার নল্লাবমনিপল্লী গ্রামে। ঘটনার পর তদন্তের গতিপ্রকৃতি জানতে এসপিকে নিজের দপ্তরে ডাকেন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। 

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থলের পাশেই একটি পেপার মিল তৈরি হচ্ছে। সেখানেই অস্থায়ী ঘর বানিয়ে থাকছিলেন তাঁরা। মিলে শ্রমিক হিসাবে কাজ করতেন নির্যাতনের শিকার দুই মহিলা। তাঁদের স্বামীরা ওই নির্মীয়মাণ মিলে সিকিউরিটি গার্ড হিসাবে কর্মরত।

জানা গিয়েছে, শনিবার রাত দুটো নাগাদ কয়েকজনকে মোটরসাইকেলে ঘুরতে দেখা যায়। তাদের প্রশ্ন করলে ওই পরিবারের সঙ্গে তাদের বচসা বাধে। তর্কাতর্কি শুনে ঘটনাস্থলে বাবার পাশে এসে দাঁড়ান ছেলেও। অভিযোগ, তখনই ছুরি নিয়ে তাঁদের উপর হামলা চালায় অভিযুক্তরা। এর পরই তারা জোর করে ঘরে ঢুকে পর পর দুই মহিলাকে ধর্ষণ করে।

পুলিশ সুপার ভি রতন বলেন, "সম্ভবত অভিযুক্তরা দীর্ঘদিন ধরে ওই নির্যাতিতার পরিবারের উপর নজর রাখছিল। তার পরই বাড়িতে ঢুকে মহিলাদের ধর্ষণ করে। ঘটনার তদন্তে আমরা বিশেষ দল তৈরি করেছি। আশা করছি খুব তাড়াতাড়ি অভিযুক্তরা ধরা পড়বে।"

ঘটনার পর নির্যাতিত পরিবার চিলামাথুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছে। দুই নির্যাতিতার শারীরিক পরীক্ষা করানো হয়েছে। অন্যদিকে বাবা ও ছেলের অবস্থাও স্থিতিশীল বলে জানা গিয়েছে। ঘটনার তদন্তে নেমে পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত কেউই গ্রেপ্তার হয়নি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জোর করে বাড়িতে ঢুকে পঞ্চাশোর্ধ শাশুড়ি ও আঠাশ বছরের পুত্রবধূকে গণধর্ষণের অভিযোগ পাঁচজন অজ্ঞাত পরিচয় বিরুদ্ধে।
  • বাধা দিলে নির্যাতনের শিকার মহিলার স্বামী ও ছেলের উপর ছুরি দিয়ে হামলার অভিযোগ উঠেছে।
  • শনিবার রাতে ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের শ্রী সত্য সাই জেলার নল্লাবোমনিপল্লী গ্রামে।
Advertisement