shono
Advertisement

‘এটাই কি আপনার সোনার বাংলা?’, শীতলকুচি ঘটনায় টুইটে শাহকে প্রশ্ন অভিষেকের

'মোদি-শাহ আপনারাই খুনি', তীব্র আক্রমণ ডেরেকের।
Posted: 01:32 PM Apr 10, 2021Updated: 02:18 PM Apr 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাকে সোনার বাংলা করার সংকল্প করেছে বিজেপি। ভোটে জিতলেই রাজ্যবাসীকে সোনার বাংলা উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মাথাভাঙার ঘটনায় সেই প্রসঙ্গ টেনেই শাহকে কটাক্ষ করলেন যুব তৃণমূল সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রশ্ন করলেন, “এটাই কি আপনার সোনার বাংলা?”

Advertisement

শনিবার সকালে ভোটের লাইনে থাকাকালীন শীতলকুচিতে তৃণমূল কর্মীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। রক্তাক্ত হন বহু তৃণমূল কর্মী। আহতদের তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা চার যুবককে মৃত বলে ঘোষণা করে। জখম হন আরও বেশ কয়েকজন। এই মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। কেন্দ্রীয় বাহিনী বাধ্য হয়ে গুলি চালিয়েছে বলে জানায় কমিশন। ঘটনার পূর্ণাঙ্গ রিপোর্ট তলব করে। ইতিমধ্যেই এই ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের নেতারা। খোদ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ঘটনার দায় চাপিয়েছেন অমিত শাহের উপর। একই সুর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলায়।

[আরও পড়ুন: ‘আবারও বলছি বাংলায় বিজেপি ১০০ পেরোবে না’, বিতর্কিত অডিও ক্লিপ নিয়ে টুইট পিকের]

শনিবার দুপুরে টুইটারে অভিষেক লিখলেন, “ভোটের সকালে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হয়েছে কোচবিহারের ৫ জনের। অমিত শাহ আপনি বাংলাকে যে সোনার বাংলা করার কথা বলেন, এটাই কি আপনার সেই সোনার বাংলা?”

 

তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ও ব্রায়েনও টুইটে বিজেপিকে তীব্র আক্রমণ করেন। মোদি-শাহকে ‘খুনি’ বলে কটাক্ষ করে বললেন, “বিজেপি জানে সুস্থভাবে ভোট হলে ওরা জিততে পারবে না, তাই খুন করছে।” কোচবিহারের এই নৃশংসতার নিন্দা করছেন পার্থ চট্টোপাধ্যায়, দোলা সেন-সহ তৃণমূলের একাধিক নেতা। 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার