shono
Advertisement

সিনেপর্দায় ফের জুটি বাঁধছেন মাধুরী-অনিল, জানেন কোন ছবিতে?

এই ছবিতে দেখা যেতে পারে বরুণ ধাওয়ান ও কিয়ারাকে।
Posted: 03:59 PM Oct 21, 2022Updated: 04:44 PM Oct 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে জুটি বেঁধে একের পর এক সুপারহিট ছবি দিয়েছেন অনিল কাপুর (Anil Kapoor) ও মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। এক সময় তো রটে গিয়েছিল, মাধুরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনিল। অন্যদিকে অনিলের জন্য়ও নাকি মাধুরীর ‘দিল ধক ধক’। কিন্তু সে গপ্পো রটনা হয়েই থেকে গেল। প্রেম থাকল কেবল রুপোলি পর্দায়। মাধুরী ও অনিলের সেরকমই এক পর্দার প্রেমের গল্প ফের তৈরি হতে চলেছে বলিউডে। প্রায় ৩২ বছর পর পর্দায় ফিরতে চলেছে বক্স অফিসে সাড়া জাগানো ছবি ‘জামাই রাজা’। মাধুরী, অনিল ও হেমা মালিনী অভিনীত এই ছবির রিমেক হওয়ার খবরই এখন হইচই ফেলে দিয়েছে বলিউডে।

Advertisement

বলিউড সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ইন্ডিয়ান মিডিয়া-র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ভারতীয় প্রযোজনা সংস্থা শেমারু এন্টারটেনমেন্ট। খবর অনুযায়ী, ‘জামাই রাজা’ ছবির রিমেকের জন্যই দু’টি সংস্থা চুক্তিবদ্ধ হয়েছে। তেলুগু ছবি থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল হিন্দি ‘জামাই রাজা’। ছবিটি বক্স অফিসে তুমুল সাফল্য পায়। তবে ৩২ বছর আগে তৈরি এই ছবি এখন সাড়া জাগাতে পারে কিনা, তা বলবে সময়। 

[আরও পড়ুন: মূর্তি নয়, মানুষ! মা ভবতারিণীর অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন শ্রুতি দাস]

প্রশ্ন হল রিমেকেও কি জুটিতে দেখা যাবে অনিল ও মাধুরীকে? শোনা যাচ্ছে, মাধুরী ও অনিল এই ছবিতে অভিনয় করতে পারেন। তবে নতুন জুটি হিসেবে ভাবা হচ্ছে বরুণ ধাওয়ান ও কিয়ারা আডবাণীর নাম।

[আরও পড়ুন: ‘অহিংস আন্দোলনের বিরুদ্ধে ১৪৪ ধারা বলবৎ কেন?’ টেট আন্দোলনকারীদের পক্ষে সরব অপর্ণা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement