shono
Advertisement

‘টেক কেয়ার রিজু!’ ডেঙ্গু আক্রান্ত সৃজিতকে নিয়ে চিন্তায় ‘ভুক্তভোগী’ অপর্ণা সেন

শনিবার রাতে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার খবর জানান সৃজিত।
Posted: 01:24 PM Aug 20, 2023Updated: 01:24 PM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেঙ্গুতে (Dengue) আক্রান্ত তিনি। শনিবার রাতেই রাতেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর। প্রিয় পরিচালকের অসুস্থতার খবরে উদ্বিগ্ন টলিপাড়া। অপর্ণা সেনও (Aparna Sen) বেশ চিন্তিত। কারণ ডেঙ্গুর কবলে প্রবীণ অভিনেত্রী তথা পরিচালককেও পড়তে হয়েছিল। তাই ভুক্তভোগী হিসেবে তিনি জানেন কতটা কষ্ট হয়।

Advertisement

সৃজিত মুখোপাধ্যায় যে অসুস্থ সে জল্পনা ১৬ আগস্ট থেকেই ছিল। ফেসবুকে পরিচালক লেখেন, “অন্ধকার হয়ে যাচ্ছে, এতটাই অন্ধকার যে কিছুই দেখা যাচ্ছে না…”। সৃজিতের এই পোস্টেই অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। কী হয়েছে? জানতে চান কমেন্টবক্সে। উত্তর শনিবার রাতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই দেন পরিচালক। লেখেন, “জল রাস্তায় হয় ডেঙ্গু, আর কমে যায় তাই প্লেটলেট #Confirmed।”


[আরও পড়ুন: পরীমণি-রাজ্যর পর এবার রক্তাক্ত মাথা নিয়ে হাসপাতালে শরিফুল রাজ! ভাইরাল ছবিতে চাঞ্চল্য]

সৃজিতের এই পোস্টের নিচেই অপর্ণা সেন লেখেন, “টেক কেয়ার রিজু! আমার ডেঙ্গু হয়েছিল আর জানি দুর্বল করে দেওয়ার মতো। আশা করি তুমি নার্সিং হোমে ভরতি হয়েছো।” জবাবে পরিচালক জানান, এখনও তিনি নার্সিংহোমে ভরতি হননি। রবিবার একবার রক্তের প্লেটলেটের পরিমাণ পরীক্ষা করে দেখা হবে। তার রেজাস্ট দেখে পরশুদিন সিদ্ধান্ত নেবেন। পরিচালককে খেয়াল রাখার পরামর্শও দেন অপর্ণা সেন।

“ডেঙ্গিকে লেঙ্গি মেরে সুস্থ হয়ে ওঠো!”, সৃজিতের আরোগ্য কামনা করে লিখেছেন সংগীত পরিচালক জয় সরকার। “খেয়াল রেখো, সব ঠিক হয়ে যাবে”, লেখেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ও ডেঙ্গু পরীক্ষা করিয়েছিলেন। সেকথা জানিয়ে লেখেন, “জলদি সুস্থ হয়ে ওঠো, আমার রিপোর্ট নেগেটিভ এলো আজকে!”

[আরও পড়ুন: সৎ ছেলে সানি দেওলের ‘গদর ২’ দেখেছেন? কেমন লাগল? জবাব দিলেন হেমা মালিনী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement