shono
Advertisement

নায়িকা অপুকে কোলে তুলতে গিয়ে মঞ্চেই উলটে পড়লেন অভিনেতা নীরব, ভাইরাল ভিডিও

নেটদুনিয়ার একাংশের হাসির খোরাকে পরিণত হয়েছে ভিডিওটি। কী প্রতিক্রিয়া অপু-নীরবের?
Posted: 10:22 AM Mar 15, 2023Updated: 10:22 AM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঞ্চে নাচতে গিয়ে বিপত্তি। বাংলাদেশি নায়িকা অপু বিশ্বাসকে (Apu Biswas) কোলে তুলতে গিয়ে পড়ে গেলেন অভিনেতা নীরব হোসেন (Nirab Hossain)। তাতেই তুমুল শোরগোল নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও। ভিডিওয় ব্যঙ্গ, বিদ্রুপও করা হচ্ছে। ঘটনায় অত্যন্ত হতাশ অপু ও নীরব। স্টেজের ফ্লোর ও পোশাকের ধরনকে দুষছেন তাঁরা।

Advertisement

জানা গিয়েছে, মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি রিসর্টের অনুষ্ঠানে নাচতে গিয়েছিলেন অপু বিশ্বাস ও নীরব হোসেন। নাচের শেষে অপুকে কোলে তুলে নিতে যান নীরব। দু’জনেই হুড়মুড়িয়ে স্টেজে পড়ে যান। ঘটনার আকস্মিকতায় উপস্থিত মানুষজন চমকে যান। অবশ্য পরমুহূর্তেই পরিস্থিতি সামাল দেওয়া হয়। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে অপু-নীরবের ভিডিও।

[আরও পড়ুন: নিজেকে ‘মৃত’ ঘোষণা করেছিলেন, এবার বুকারের দৌড়ে সেই তামিল সাহিত্যিক পেরুমল মুরুগান]

ঘটনার পর দেওয়া এক সাক্ষাৎকারে অপু জানান, তাঁর বড় স্কার্টে জড়িয়েই দু’জনে এভাবে পড়ে গিয়েছিলেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় না ছড়ানোর অনুরোধও করেছিলেন বাংলাদেশি অভিনেত্রী। কিন্তু তাতে লাভ বিশেষ হয়নি।

অন্যদিকে বিষয়টি নিয়ে বেশ হতাশ অভিনেতা নীরব। তাঁর অভিযোগ, নাচার জন্য যে মঞ্চ তৈরি করা হয়েছিল তাতেই গলদ ছিল। টাইলসে নাচার অভ্যাস না থাকায় এমন ঘটনা ঘটেছে। কার্পেট বা অন্য কিছু দিয়ে মঞ্চের ফ্লোর তৈরি হলে এমনটা হতো না বলেই মত নায়কের।

[আরও পড়ুন: চুলে ধরেছে পাক, কাঁচা-পাকা দাড়ি, ‘শেষ পাতা’র ট্রেলারে নজর কাড়লেন ‘লেখক’ প্রসেনজিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement