shono
Advertisement

SSC Scam: ‘কুন্তল ঘোষ মাস্টারমাইন্ড, ভিনরাজ্যে সম্পত্তি পাঠিয়েছে’, বিস্ফোরক শান্তনু

আজ ব্যাঙ্কশাল আদালতে তোলা হচ্ছে শান্তনু বন্দ্যোপাধ্যায়কে।
Posted: 02:23 PM Mar 13, 2023Updated: 03:46 PM Mar 13, 2023

অর্ণব আইচ: সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময় বিস্ফোরক তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায় (Santanu Banerjee)। দাবি করলেন, কুন্তল ঘোষই নিয়োগ দুর্নীতির মাস্টারমাইন্ড। বন্দিদশাতেও কুন্তল ষড়যন্ত্র করছে বলেই দাবি শান্তনুর।

Advertisement

নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে একের পর এক অভিযুক্তকে গ্রেপ্তার করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। জাল গোটানোর চেষ্টা করতেই প্রকাশ্যে চলে আসছে বহু নাম। সেইভাবেই গ্রেপ্তার করা হয়েছিল কুন্তল ঘোষকে। পরবর্তীতে তাঁর থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় বলাগড়ের তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়কে। ইডি হেফাজত শেষ হওয়ায় সোমবার তাঁকে তোলা হচ্ছে ব্যাঙ্কশাল কোর্ট।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতিতে জেলে মামা, মা চাকরিহারা হওয়ার পরই ‘আত্মঘাতী’ যুবতী, কারণ নিয়ে ধোঁয়াশা]

সোমবার সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময় শান্তনুকে দুর্নীতি সংক্রান্ত একাধিক প্রশ্ন করেন সাংবাদিকরা। সেখানেই বিস্ফোরক দাবি করেন শান্তনু। কুন্তলের নাম করে তাঁকেই গোটা দুর্নীতির মাস্টারমাইন্ড বলে দাবি করেন তৃণমূল নেতা। শান্তনুর কথায়, “কুন্তল ঘোষ নিয়োগ দুর্নীতির মাস্টারমাইন্ড। এখন নজর ঘোরাতে অনেক কথা বলছে। অনেকের নাম জড়াচ্ছে।  সম্পত্তি অন্য রাজ্যে পাঠিয়েছে কুন্তল।” নিজের সম্পত্তি বৈধ বলেও দাবি করেন তিনি।

প্রসঙ্গত, ইডির দাবি, শান্তনু বন্দ্যোপাধ্যায়ের নামে একাধিক সম্পত্তি রয়েছে। অনুমানস এই বিশাল প্রতিপত্তির পিছনে দুর্নীতি। শুধু তাই নয়, শান্তনুর স্ত্রীর নামেও রয়েছে বিপুল সম্পত্তি। সেই কারণে তাঁকে তলব করেছে ইডি।

[আরও পড়ুন: ‘আমাদের জন্য ফ্লেক্সে মমতা সততার প্রতীক লিখতে পারছেন না’, দুর্নীতি প্রসঙ্গে বিস্ফোরক উদয়ন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement