shono
Advertisement

আরিয়ানকে ছাড়তে শাহরুখের থেকে ২৫ কোটি দাবি! সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে বিস্ফোরক CBI

২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে।
Posted: 03:59 PM May 15, 2023Updated: 03:59 PM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে দুর্নীতি মামলা রুজু করল সিবিআই (CBI)। কেবল সমীরই নয়, আরও দুই সরকারি কর্মীর বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। মুম্বইয়ের ২৯টি স্থানে তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থা। সিবিআইয়ের অভিযোগ সমীর ওয়াংখেড়ে শাহরুখের কাছ থেকে ২৫ কোটি টাকা দাবি করেছিলেন এই মামলার নিষ্পত্তির জন্য। সিবিআই জানিয়েছে, একথা জানাতে পারা গিয়েছে এনসিবির আরেক অফিসার কেপি গোসাবির দেওয়া বয়ান থেকেই। এই কেপি গোসাবির সঙ্গেই আরিয়ান খানের সেলফি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

[আরও পড়ুন: শাহরুখের ‘পাঠান’কেও ছাপিয়ে গিয়েছে ‘দ্য কেরালা স্টোরি’! কীভাবে সম্ভব?]

প্রসঙ্গত, ২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান। মূলত, আরিয়ান মাদককাণ্ডের পর থেকেই খবরে আসেন সমীর ওয়াংখেড়ে।

আরিয়ান মামলাকে (Aryan Case) প্রভাবিত করতেই তাঁকে ফাঁসানো হচ্ছে, এই অভিযোগ আগেই করেন তিনি। আরিয়ান মামলা ধামাচাপা দিতে ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছেন তিনি, এমন খবরও ছড়ায়। সোশ্যাল মিডিয়ায় প্রাণনাশের হুমকি পাওয়ার অভিযোগও করেছিলেন ওয়াংখেড়ে।

[আরও পড়ুন: ‘পথে হল দেরি’ বলতে নারাজ! অজানা ব্যক্তির বাইকে চেপে বসলেন অমিতাভ বচ্চন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement