shono
Advertisement

Asia Cup 2023: দেশে ফিরে আসার বদলে চোট সারিয়ে অনুশীলনে নামলেন শ্রেয়স

শ্রেয়স কবে ফের মাঠে নামবেন?
Posted: 04:05 PM Sep 14, 2023Updated: 04:35 PM Sep 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ সেপ্টেম্বর বাংলাদেশের (Bangladesh) বিরুদ্ধে নিয়মরক্ষার ম্যাচ। এর আগে টিম ইন্ডিয়ার (Team India) জন্য সুখবর। পিঠের চোট সারিয়ে অনুশীলনে যোগ দিলেন শ্রেয়স আইয়ার (Shreys Iyer)। চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) গ্রুপ পর্বে পাকিস্তান (Pakistan) ও নেপালের (Nepal) বিরুদ্ধে খেলেছিলেন শ্রেয়স। তবে বাবর আজমদের (Babar Azam) বিরুদ্ধে সুপার ফোরের ম্যাচ শুরু হওয়ার কিছুক্ষণ আগে পিঠের চোটে আক্রান্ত হন শ্রেয়স। ফলে তাঁর জায়গায় মাঠে নামার সুযোগ পেয়েছিলেন কেএল রাহুল (KL Rahul)। এবং সুযোগ পেয়েই মনে রাখার মতো কামব্যাক করেছেন। পাকিস্তানের বিরুদ্ধে ১০৬ বলে ১১১ রানে অপরাজিত থাকার পর, শ্রীলঙ্কার (Sri Lanka) বিরুদ্ধে তাঁর ব্যাট থেকে এসেছিল ৪৪ বলে মূল্যবান ৩৯ রান।

Advertisement

ইতিমধ্যেই প্রতিযোগিতার ফাইনালে চলে গিয়েছে ভারত। ফলে দলের সবাই খোশমেজাজে রয়েছেন। এমন প্রেক্ষাপটে দলের বাকি সতীর্থদের সঙ্গে অনুশীলনে গা ঘামালেন শ্রেয়স। নিয়মমাফিক ড্রিল ও ফিল্ডিংয়ের সঙ্গে তাঁকে নেটে অনেকটা সময় ব্যাট করতে দেখা যায়। দলের তরফ থেকে সরকারি ভাবে তাঁর চোট সারিয়ে ওঠা নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি। তাই প্রশ্ন এই তারকা ব্যাটারকে কি শাকিব আল হাসানদের (Shakib Al Hasan) বিরুদ্ধে খেলিয়ে দেওয়া হবে? সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: পিছিয়ে গেল টস, বৃষ্টির জন্য খেলা না হলে ফাইনালে ভারতের মুখোমুখি শ্রীলঙ্কা]

এদিকে শোনা যাচ্ছে এশিয়া কাপ ফাইনাল শেষ হলেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের দল ঘোষণা করা হতে পারে। তবে প্যাট কামিন্সদের বিরুদ্ধে বাইশ গজের যুদ্ধে নামার আগে শ্রেয়সের চোট নিয়ে আলোচনা হওয়ার সম্ভাবনা প্রবল। কারণ গত কয়েক বছর একাধিক সিরিজের মাঝে শ্রেয়স চোট পেয়েছেন। এবং দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে গিয়েছেন। সেটা ভারতীয় ক্রিকেটের জন্য মোটেও ভাল বিজ্ঞাপন নয়।

তবে শুধু শ্রেয়স নন, সূর্য কুমার যাদব, মহম্মদ শামি, প্রসিদ্ধ কৃষ্ণা ও তিলক বার্মাকেও বাংলাদেশের বিরুদ্ধে দেখে নেওয়া যেতে পারে। যাতে মেগা ফাইনালের আগে সবাই পুরো হয়ে মাঠে নামে।

[আরও পড়ুন: আফগানিস্তানের বিশ্বকাপ দলে নবীন উল হক, ‘ঝামেলার দ্বিতীয় পর্বে’র অপেক্ষায় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement