shono
Advertisement

মাঝরাতে খাদে পড়ল বাস, দুর্ঘটনায় নিহত অন্তত ২৪

আহতদের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। The post মাঝরাতে খাদে পড়ল বাস, দুর্ঘটনায় নিহত অন্তত ২৪ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:36 AM Aug 31, 2019Updated: 09:40 AM Aug 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে খাদে পড়ে গেল যাত্রীবোঝাই বাস। দুর্ঘটনায় নিহত অন্তত ২৪। আহত হয়েছেন অনেকেই। তাঁদের অবস্থা অত্যন্ত সংকটজনক। খাইবার পাখতুনখোয়ার এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে। 

Advertisement

[আরও পড়ুন: পাকিস্তানে ধর্মান্তকরণের পর শিখ কিশোরীকে জোর করে বিয়ে, ইমরানের দ্বারস্থ পরিবার]

সংবাদমাধ্যম সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার বাগরা এলাকায় একটি বাস যাচ্ছিল। সেই সময় ওই বাসটিতে ৩১জন যাত্রী ছিলেন। আচমকাই বাসটি খাদে পড়ে যায়। খবর যায় পুলিশের কাছে। কোহিস্তানের ডেপুটি কমিশনার বলেন, “দুর্ঘটনার সময় বাসে ৩১জন যাত্রী ছিলেন। পাবর্ত্য এলাকায় খাদে পড়ে যায় বাসটি। প্রায় সঙ্গে সঙ্গে উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। শুরু হয় উদ্ধারকাজ। দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যে ৮জনকে খাদ থেকে উদ্ধার করা হয়। তবে তাঁদের কাউকেই বাঁচানো সম্ভব হয়নি। বাকিদেরও উদ্ধার করা হয়। একে একে এখনও পর্যন্ত মোট ২৪জনকে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকেরা। অন্ধকারের জেরে উদ্ধারকাজে সমস্যা হয়।” সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বাসের সামনের দিকটি।

[আরও পড়ুন: ফের ভারতের জন্য আকাশপথ বন্ধ করল পাকিস্তান, উদ্বেগে বিমান সংস্থাগুলি]

এর আগে গত ১৪ আগস্টও বড়সড় পথ দুর্ঘটনার সাক্ষী হতে হয়েছিল খাইবার পাখতুনখোয়াকে। ওই দুর্ঘটনায় ১৭ জনের মৃত্যু হয়েছিল। এছাড়াও দিনকয়েক আগে কোহিস্তানেও খাদে পড়ে যায় একটি গাড়ি। তাতে এক মহিলা-সহ চারজনের মৃত্যু হয়। সম্প্রতি বাজৌরেও দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একই পরিবারের চারজন মহিলা এবং দুজন শিশুর। নিয়ন্ত্রণ হারিয়ে তাঁদের গাড়ি খাদে পড়ে যায়। তাতেই প্রাণহানি ঘটে সকলের। ১২ আগস্টও খাইবার পাখতুনখোয়ায় দুর্ঘটনা ঘটে। খাদে গাড়ি পড়ে গিয়ে মৃত্যু হয় কমপক্ষে পাঁচজনের। এরপর আবার শুক্রবার গভীর রাতে বড়সড় দুর্ঘটনায় প্রাণ হারালেন ২৪ জন। অতিরিক্ত গতি নাকি রাতের অন্ধকারের জেরে দুর্ঘটনাটি ঘটল, তা এখনও জানা যায়নি। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

The post মাঝরাতে খাদে পড়ল বাস, দুর্ঘটনায় নিহত অন্তত ২৪ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার