shono
Advertisement

মর্মান্তিক! মেঘনা নদীতে ডুবল বরযাত্রী বোঝাই নৌকা, বিয়ের দিনই নিভল কনের জীবনদীপ

এখনও পর্যন্ত ৭ জনের দেহ উদ্ধার হলেও মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা প্রশাসনের।
Posted: 10:10 PM Dec 15, 2020Updated: 10:43 PM Dec 15, 2020

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশ (Bangladesh) -এর মেঘনা নদীতে বরযাত্রী বোঝাই একটি নৌকা উলটে মৃত্যু হল কমপক্ষে সাত জনের। মর্মান্তিক এই দুর্ঘটনাটি গটেছে হাতিয়া চানন্দি ইউনিয়নের চানন্দি ঘাটের কাছে। ঘটনাটিকে কেন্দ্র করে শোকের ছায়া নেমেছে এসেছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে হাতিয়ার চানন্দি ইউনিয়নের পূর্ব আজিম নগর গ্রামে বাসিন্দা মহম্মদ ইব্রাহিমের মেয়ে তাসলিমা বেগমকে বিয়ে করতে এসেছিলেন মনপুরা উপজেলার কলাতলি গ্রামের বাসিন্দা শরিফ হোসেন। বিয়ে হওয়ার পর খাওয়া সেরে চানন্দি ঘাট থেকে নৌকা ছেড়ে কলাতলি গ্রামের উদ্দেশে রওনা দেন সবাই। কিন্তু, কিছুটা দূরে যাওয়ার পরে তীব্র স্রোতের কারণে আচমকা নৌকাটি উলটে (boat capsize) যায়। খবর পেয়ে স্থানীয় বাসিন্দা ও রামগতি থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে গিয়ে সাত জনের মৃতদেহ উদ্ধার করেন। জীবিত অবস্থায় উদ্ধার হয় আর ৫০ জন। অনেকে আবার সাঁতার কেটে নদীর পারে উঠে পড়েন। তবে বেশ কয়েকজন এখনও নিখোঁজ রয়েছেন।

[আরও পড়ুন: দেশবাসীকে বিজয় দিবসের শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনার]

পুলিশ সূত্রে খবর, বিকেল সাড়ে তিনটে নাগাদ ঘাসিয়ার চর এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে বলে খবর আসে। ঘটনাস্থলে গিয়ে কনে তসলিমা বেগম ((২১)-সহ নুর জাহান (৬৫), রাহেনা বেগম (৩০), আসমা বেগম (১৯), লিলি আক্তার (৮), আরা বেগম রূপা, আক্তার লামিয়া (২)-এর মৃতদেহ উদ্ধার করা হয়। পাশাপাশি বর শরীফ হোসেন-সহ প্রায় ৫০ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

[আরও পড়ুন: বাংলাদেশের সরষে খেতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি এঁকে তাক লাগালেন কৃষক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement