shono
Advertisement

প্রেমিকার সঙ্গে দেখা করতে তিনবার কোয়ারেন্টাইন ভেঙে পালালেন যুবক, তারপর…

প্রেম বড় বালাই! The post প্রেমিকার সঙ্গে দেখা করতে তিনবার কোয়ারেন্টাইন ভেঙে পালালেন যুবক, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 10:59 PM Aug 31, 2020Updated: 10:59 PM Aug 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ প্রেমিকার জন্মদিন। না গেলে ঝামেলা!‌ আর তাই কোয়ারেন্টাইন ভেঙেই তাঁর কাছে ছুটে গেলেন প্রেমিক। একবার নয়, বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়ে তিনবার কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে বাইরে বেরোন। আর এর ফলস্বরূপ হল হাজতবাস। প্রথমে ছ’‌মাসের হাজতবাসের সাজা হলেও পরে তা কমিয়ে একমাস করা হয়েছে। অস্ট্রেলিয়ার (Australia) পার্থের এই ঘটনা নিয়েই সরগরম সোশ্যাল মিডিয়া (Social Media)।

Advertisement

[আরও পড়ুন: নগ্ন হয়েই করতে হবে কাজ! চাকরিদাতা দম্পতির শর্তে তাজ্জব নেটদুনিয়া]

জানা গিয়েছে, ওই যুবকের নাম ইউসুফ কারাকায়া। অসুস্থ আত্মীয়কে দেখতে গত জুলাই মাসে সিডনি গিয়েছিলেন। সম্প্রতি ফেরেন পার্থে। করোনা (Covid-19) আবহে নিয়মমাফিক তাঁকে ইনস্টিউশনাল কোয়ারেন্টাইনে একটি হোটেলে রাখা হয়। প্রশাসনের তরফে বলা হয়, আগামী দু’‌সপ্তাহ পার্থের মেরকিউর হোটেলে থাকবেন ইউসুফ। কিন্তু প্রথম দিন থেকেই কোয়ারেন্টাইনের নিয়ম ভেঙে হোটেল থেকে পালান ইউসুফ। তাঁকে নিতে গাড়ি নিয়ে আসেন প্রেমিকা। ঘরের জানলা থেকে একটি মইয়ের সাহায্যে নিচে নামেন ইউসুফ। তারপর গাড়িতে হোটেলের একদম নিকটেই অবস্থিত প্রেমিকার বাড়িতে চলে যান। পরদিনও একই কাণ্ড ঘটান। এমনকী হোটেল কর্মীরা মইটি সরিয়ে দিলে, নতুন মই নিয়ে আসেন দু’‌জনে।

[আরও পড়ুন: OMG! ‌একটিমাত্র ভেড়া বিক্রি হল তিন কোটি টাকায়! কেন জানেন?]

শেষপর্যন্ত তৃতীয় দিনে পুলিশে খবর দেন হোটেল কর্তৃপক্ষ। এরপর পুলিশ ওই যুবকের প্রেমিকার বাড়িতে গিয়ে তাঁকে আটক করে। জেরায় ওই যুবক জানান, প্রেমিকার জন্মদিনে তাঁর সঙ্গে দেখা করতেই এসেছিলেন। না আসলে ঝামেলা হত, তাই নিয়ম ভেঙে এসেছেন তিনি। এরপরই তাঁকে ছ’‌মাসের সাজা শোনানো হয়। যদিও পরে তা কমিয়ে একমাস করে দেওয়া হয়। তবে প্রেম করার মাশুল গুণতে আগামী একমাস জেলেই কাটাতে হবে ইউসুফকে।

The post প্রেমিকার সঙ্গে দেখা করতে তিনবার কোয়ারেন্টাইন ভেঙে পালালেন যুবক, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement