shono
Advertisement

আইপিএলের আগেই নতুন ইনিংসে পা, ভারতীয় বংশোদ্ভূত বান্ধবীকে বিয়ে করলেন ম্যাক্সওয়েল

জানেন পাত্রীর পরিচয়?
Posted: 12:49 PM Mar 19, 2022Updated: 12:34 PM Mar 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক পরই আরসিবির (RCB) জার্সি গায়ে নেমে পড়বেন আইপিএলের (IPL 2022) বাইশ গজে। তবে ঠিক তার আগেই জীবনের নয়া ইনিংসে পা রাখলেন গ্লেন ম্যাক্সওয়েল। ভারতীয় বংশোদ্ভূত বান্ধবী বিনি রমনের সঙ্গে চার হাত এক হল অজি তারকার।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই অনুরাগীদের দিলেন সুখবর। ছবিতে দেখা যাচ্ছে, পরস্পরের হাত ধরে রয়েছেন বিনি ও ম্যাক্সওয়েল। দু’জনের আঙুলেই জ্বলজ্বল করছে বাগদানের আঙটি। বিনির পোস্ট করা ছবিতে ধরা পড়েছে একে অপরকে চুম্বনের মুহূর্ত। ম্যাক্সওয়েলপত্নী লিখেছেন, “ভালবাসা পূর্ণতা খোঁজে। আর আমি তোমার সঙ্গেই পূর্ণতা পাই।”

ম্য়াক্সওয়েল ও বিনি

[আরও পড়ুন: ‘দ্য কাশ্মীর ফাইলস’ বাংলায় রাজনীতির শিকার, বিস্ফোরক রানাঘাটের বিজেপি সাংসদ]

২০১৭ সালে প্রথম এই লাভবার্ডদের ছবি নেটিজেনদের নজরে পড়ে। ২০১৯ সালে অজি ক্রিকেট পুরস্কারের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। ধীরে ধীরে গভীর হয় প্রেম। ২০২০-তে বাগদান পর্বটা সেরে ফেলেছিলেন তাঁরা। আর এবার তামিল পরিবারের মেয়েকেই বাড়ির বউ করে আনলেন ম্যাক্সওয়েল। ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাদামাটাভাবেই বিয়ে করলেন অজি অলরাউন্ডার (Glenn Maxwell)।

মানসিকভাবে অসুস্থ। এমন কথা জানিয়েই ২০১৯ সালের শেষের দিকে ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন ম্যাক্সওয়েল। অজি তারকা বলেছিলেন, সেই সময় বিনিই তাঁর পাশে ছিলেন। মেলবোর্নের বাসিন্দা পেশায় ফার্মাসিস্ট বিনিই প্রথম ম্যাক্সওয়েলের মধ্যে একটা বদল লক্ষ্য করেছিলেন। বুঝিয়েছিলেন, কীভাবে একাকিত্ব দূর করা যায়। সমস্যাগুলো কাউকে খুলে বলার পরামর্শও দিয়েছিলেন। অজি ক্রিকেটার জানিয়েছিলেন, “প্রথম কয়েক সপ্তাহ মাঝেমধ্যেই মেজাজ হারিয়ে ফেলতাম। সেই সব দিনগুলোয় আমায় সহ্য করা বেশ কঠিন ছিল। আমার গার্লফ্রেন্ড কিন্তু সবটা খুব ভালভাবে সামলেছিল।” সেই বিনিকেই জীবন সঙ্গীনি করলেন অজি তারকা। ছবি পোস্ট করলেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভাসছেন নবদম্পতি।

[আরও পড়ুন: হোলিতে হিন্দুত্ববাদীদের রোষানলে রোহিত শর্মা, টুইটারে ট্রেন্ডিং ‘ঋতিকা আপনা কুত্তা সামাল’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement