shono
Advertisement
Baba Siddique Murder

বিষ্ণোইদের কাছে সলমনের ক্ষমা চাওয়া উচিত, 'উপদেশ' বিজেপি সাংসদের

এদিকে বাবা সিদ্দিকির খুনের পর বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় নাকি 'বিগ বস' জয়ী মুনাওয়ার ফারুকি।
Published By: Suparna MajumderPosted: 09:18 AM Oct 15, 2024Updated: 05:05 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা সিদ্দিকির খুনের পর একের পর এক ঘটনা ঘটে চলেছে। নানা খবর শোনা যাচ্ছে। কেউ কেউ আবার এনিয়ে নিজের মতামতও জানাচ্ছেন সোশাল মিডিয়ায়। এবার এক্স হ্যান্ডেলে বলিউডের 'সুলতান'কে বিশেষ উপদেশ দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ হরনাথ সিং যাদব। তিনি মনে করেন, বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সলমনের(Salman Khan) ক্ষমা চাওয়া উচিত।

Advertisement

শনিবার রাতে পূর্ব বান্দ্রায় দশেরার বাজি ফাটাচ্ছিলেন বাবা সিদ্দিকি। সিদ্দিকির ছেলে জিশান সিদ্দিকি বিধায়ক। তাঁর দপ্তরের সামনেই ছিলেন বর্ষীয়ান নেতা। আচমকাই সেখানে হাজির হয় দুষ্কৃতীরা। তারা লাগাতার গুলি চালাতে থাকে। মোট তিন রাউন্ড গুলি চলে। একাধিক গুলি লাগে বাবা সিদ্দিকির শরীরে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এর পর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু(Baba Siddique Murder) হয় রক্তস্নাত এনসিপি (অজিত) নেতার।

শোনা গিয়েছে, সিদ্দিকির খুনের দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন এই গ্যাং এর আগে একাধিকবার সলমন খানকে প্রাণনাশের হুমকি দিয়েছে। প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমনের নাম জড়ানোর পর থেকেই লরেন্স বিষ্ণোইর নিশানায় সলমন। আর সলমন খানের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার জেরেই খুন হতে হয়েছে এনসিপি (অজিত) নেতা বাবা সিদ্দিকিকে।  এদিকে গুঞ্জন, সিদ্দিকির পর বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় এবার কমেডিয়ান তথা 'বিগ বস' জয়ী মুনওয়ার ফারুকি। ইতিমধ্যেই তাঁর নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে খবর।

এই প্রসঙ্গে, বিজেপির রাজ্যসভার সাংসদ হরনাথ সিং যাদব এক্স হ্যান্ডেলে লেখেন, 'প্রিয় সলমন খান (ট্যাগ করে), যে কৃষ্ণসার হরিণকে বিষ্ণোই সমাজ দেবতা মনে করে পুজো করে, তার শিকার আপনি করেছেন এবং মাংস রান্না করে খেয়েওছেন। এতে বিষ্ণোই সমাজের ভাবাবেগে আঘাত লেগেছে এবং বহুদিন ধরে বিষ্ণোইদের আক্রোশ আছে আপনার উপরে। ভুল তো মানুষের হয়। আপনি বড় অভিনেতা, দেশের প্রচুর মানুষ আপনাকে সম্মান করেন। আমার পক্ষ থেকে আপনাকে সদুপদেশ, বিষ্ণোই সমাজের বিশ্বাসকে সম্মান দিয়ে এই বিশাল ভুলের জন্য আপনার ক্ষমা চেয়ে নেওয়া উচিত।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক্স হ্যান্ডেলে বলিউডের 'সুলতান'কে বিশেষ উপদেশ দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ হরনাথ সিং যাদব।
  • তিনি মনে করেন, বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সলমনের ক্ষমা চাওয়া উচিত।
Advertisement