বিটিএসের প্রতি এত টান! টাকা-সোনা নিয়ে বাংলাদেশ থেকে কোরিয়া পাড়ি কিশোরীর

05:47 PM Feb 11, 2024 |
Advertisement

সুকুমার সরকার, ঢাকা: দক্ষিণ কোরিয়ার বিখ্যাত ব্যান্ড বিটিএসের (BTS) প্রতি এত টান! টাকা, সোনাদানা নিয়ে বাংলাদেশের (Bangladesh) নারায়ণগঞ্জ থেকে সোজা দক্ষিণ কোরিয়া পাড়ি দিল কিশোরী। সপ্তাহ দুয়েক ধরে মেয়ের খোঁজ না পেয়ে বাধ্য হয়ে থানার দ্বারস্থ হয়েছেন বাবা। তাঁর অভিযোগ, ১৬ বছরের মেয়ে বাড়ি থেকে ১৮ ভরি সোনা, পাঁচ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে পালিয়েছে। বিটিএসের প্রতি মেয়ের যে টান, সেকথাও বাবা পুলিশকে জানিয়েছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকার ১৬ বছরের কিশোরী (Teenage Girl) বরাবর বিটিএস ভক্ত। ব্যান্ডের নানা অনুষ্ঠান দেখে সেও নাচগানের ভিডিও, রিলস পোস্ট করত। সারাদিন তাতেই বুঁদ হয়ে থাকত। পড়াশোনার বাইরে বিটিএসের গান ছিল তার বিনোদন। নিজের ঘরে বিটিএস সদস্যদের ছবি টাঙানো থাকত। মেয়েকে এসবে বারণ করা হলে অত্যন্ত রূঢ়, উত্তেজিত আচরণ করত সে। বাবার দায়ের করা অভিযোগ অনুযায়ী, গত ২১ জানুয়ারি রাত থেকে মেয়ে উধাও (Missing) হয়ে যায়। পরিবারের সদস্যরা ভেবেছিলেন, মেয়ে প্রেমিকের সঙ্গে ঘর ছেড়ে পালিয়েছে। তাই পুলিশে অভিযোগ করেননি।

[আরও পড়ুন: পাকিস্তান আছে পাকিস্তানেই! বেলুন নয়, ভোটে জিতে কন্ডোম উড়িয়ে উদযাপন]

কিন্তু এতদিন হয়ে যাওয়ার পরও যখন মেয়ের কোনও হদিশ মেলেনি তখন ফতুল্লা মডেল থানায় যান বাবা। জানান, গত ৯ ফেব্রুয়ারি সোশাল মিডিয়ায় (Social Media) জানতে পারেন, বিটিএসে যোগ দিয়েছে মেয়ে। তার পরই থানার দ্বারস্থ হয়েছে পরিবার। তাঁদের আশঙ্কা, মেয়ে কোরিয়া (South Korea) চলে গেলে তার বড় ক্ষতি হতে পারে। তাই পুলিশ যাতে দ্রুত উদ্ধার করা যায়, তার জন্য কাতর আবেদন জানান মেয়ের বাবা।

[আরও পড়ুন: ফের CAA অস্ত্রে শান! লোকসভার আগেই লাগু হবে নাগরিকত্ব আইন, বড় ঘোষণা শাহর]

Advertisement
Next