এবার বাংলাদেশের ভোটপ্রচারে ঋতুপর্ণা সেনগুপ্ত! কার হয়ে সুর চড়াবেন টলি তারকা?

08:35 PM Nov 29, 2023 |
Advertisement

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশে (Bangladesh) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শাসকদল আওয়ামি লিগের মনোনয়ন পেয়েছেন তিন তারকা। তাঁরা হলেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক শাকিব আল হাসান, প্রাক্তন অধিনায়ক মাশরাফি বিন মোর্তাজা ও ঢালিউড-বলিউডের জনপ্রিয় অভিনেতা ফিরদৌস আহমেদ। শোনা গেল, ফিরদৌসের হয়ে বাংলাদেশ ভোটে প্রচার করতে যেতে পারেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

Advertisement

সংবাদমাধ্যমে ফিরদৌস জানিয়েছেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার সিদ্ধান্তের পর টলিউডের অনেক তারকাই শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁকে। কারণ এখানে তাঁর অনেক বন্ধু। ঋতুপর্ণা সেনগুপ্তও তাঁর খুব ভালো বন্ধু। ফিরদৌস বলেন, “ও তো বলেছে প্রয়োজনে ঢাকায় এসে আমার জন্য ভোটের প্রচার করবে।”

[আরও পড়ুন: ‘প’ আদ্যক্ষরে গোটা প্রবন্ধ! রেকর্ড বুকে নাম তুললেন ফরাক্কার শিক্ষক]

প্রসঙ্গত, ২০১৯ সালে লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ফিরদৌস। অভিনেতা জানান, সে কথা ঋতুপর্ণাকে মনে করিয়ে দিয়েছেন তিনি। ফিরদৌস বলেন, “কলকাতাকে সব সময়ই দেশের বাইরে আমার দেশ হিসেবে দেখেছি। সেখান থেকে প্রায় দু’বছর আমি দূরে ছিলাম। একাধিক সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল। ওই একটা ভুলের জন্য আমাকে প্রচুর ভুগতে হয়েছে। আমি এখনও ওই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করি। কারণ আমি তখন নিয়মকানুন জানতাম না। কলকাতায় দীর্ঘদিন কাজের ফলে আমি দুই বাংলারই কাছের মানুষ। যারা আমাকে নিয়ে গিয়েছিলেন, তারাও হয়তো আবেগের বশবর্তী হয়ে বিষয়টা খেয়াল করেননি।”

অন্যদিকে মনোনয়ন পেয়ে জনসংযোগে প্রথমবারের মতো দেশের পশ্চিমের জেলা মাগুরায় গেলেন শাকিব আল হাসান। বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে সড়কপথে গাড়ির নিয়ে মাগুরায় পৌঁছন তিনি। তাকে অভ্যর্থনা জানাতে দেশের দক্ষিণ–পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসেবে পরিচিত গড়াই সেতু এলাকায় জমায়েত করেন বহু মানুষ।

[আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে ‘ঘনিষ্ঠ’ স্ত্রী, দেখে ফেলায় প্রেমিকের সাহায্যে স্বামীকে ‘খুন’ করল বধূ]

Advertisement
Next