কাজ মিটিয়ে ফেরা হল না! বাংলাদেশে লরির চাকায় পিষে মৃত্যু বাংলার দম্পতির

04:41 PM Nov 26, 2023 |
Advertisement

সুকুমার সরকার, ঢাকা: পেশার তাগিদে ভিনদেশে গিয়েছিলেন। বাংলাদেশে কাজ মিটিয়ে শিকড়ের টানে ফিরছিলেন বাংলায়। আর সেই সময় অঘটন। সাতক্ষীরায় পথদুর্ঘটনায় প্রাণ গেল শিলিগুড়ির দম্পতির। নিহত দম্পতির পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে।

Advertisement

নিহতেরা হলেন অসীম কুমার বিশ্বাস ও তাঁর স্ত্রী ছবি বিশ্বাস। শিলিগুড়ির বাসিন্দা তাঁরা। অসীম কুমার বাগেরহাটের মোংলায় নির্মাণাধীন ট্রেনলাইনের উপব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। সদর থানার ওসি মহিদুল ইসলাম জানান, দেশে ফেরার জন্য গাড়ি ভাড়া নেন দম্পতি। ঘোজাডাঙা-ভোমরা ইমিগ্রেশন চেকপোস্টে যাচ্ছিলেন।

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর নিরাপত্তায় গলদ! প্রায় দুবছর পরে সাসপেন্ড ৭ পুলিশ অফিসার]

সাতক্ষীরা শহরতলির তালতলায় বিজিবি হেডকোয়ার্টারের সামনে তাঁদের গাড়ির সঙ্গে লরির মুখোমুখি ধাক্কা লাগে। তাতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দম্পতির। গুরুতর আহত অবস্থায় দম্পতির গাড়িচালক রফিকুল ইসলাম সজীবকে উদ্ধার করা হয়। তাঁকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া, এদিন বাংলাদেশের পৃথক পথ দুর্ঘটনায় অন্তত ২৪ জন নিহত হয়েছেন। আহত আরও অনেকে। রাজশাহির পুঠিয়া উপজেলায় পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশাকে ধাক্কা মারে। একই পরিবারের চারজন-সহ মোট পাঁচজনের মৃত্যু হয়। বন্দর নগর চট্টগ্রামের মিরসরাইয়ে লরির চাকায় পিষে প্রাণ গিয়েছে তিনজনের। এছাড়া সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ, ফেনী, রাজবাড়ি, দিনাজপুর, মুন্সিগঞ্জ ও গোপালগঞ্জে দুজন এবং গাজিপুর, মানিকগঞ্জ ও রাঙামাটিতে একজন করে মোট তিনজনের মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: পুলিশের সামনেই যুবক খুনে অভিযুক্তকে মার-ট্যাক্সি ভাঙচুর, চিংড়িহাটায় তুমুল উত্তেজনা]

Advertisement
Next