shono
Advertisement

মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনে ধৃত স্ত্রী-সহ ৩

কেন খুন করা হল বাবুলকে? সঞ্জু ও মঞ্জুর অবৈধ সম্পর্কের কথা বাবুল জানতে পেরেছিলেন বলে? The post মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনে ধৃত স্ত্রী-সহ ৩ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:59 AM Aug 07, 2017Updated: 08:27 AM Aug 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরে এল মনুয়া কাণ্ডের ছায়া। প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনে অভিযুক্ত স্ত্রী ও তার প্রেমিক। হত্যাকাণ্ডের তদন্তে নেমে চমকে গেলেন পুলিশের দুঁদে কর্তারাও। দুপুরে স্বামীকে ইলিশ মাছ ও খাসির মাংস রান্না করে খাওয়ায় অভিযুক্ত স্ত্রী। এরপর প্রেমিকের সাহায্য নিয়ে তাঁকে খুন করে সে।

Advertisement

গত ৫ আগস্ট বীজপুর থানার জেঠিয়া পঞ্চায়েতের বালিভাড়ার ভুবন সংঘ মাঠের পাশের একটি পুকুর পাড়ে গলার নলি কাটা অবস্থায় এক যুবকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত যুবকের নাম বাবুল দাস(৩২) বলে জানা যায়। সেই খুনের ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, মৃত বাবুলের স্ত্রী অঞ্জু দাসের মদতেই খুন করা হয় বাবুলকে। জিজ্ঞাসাবাদের পর পুলিশ আরও জানতে পারে, অভিযুক্ত অঞ্জুর সঙ্গে অন্য এক পুরুষের অবৈধ সম্পর্ক ছিল। প্রেমের কাঁটা স্বামী বাবুলকে সরিয়ে দিতেই এই খুনের ছক কষে তারা দু’জনে।

[সম্পত্তি নিয়ে বিবাদে বাবা-মাকে পুড়িয়ে খুন ছেলের, অগ্নিদগ্ধ অভিযুক্তও]

পুলিশি জেরায় অঞ্জু দাস তা স্বীকার করে নিতে তাকে রাতেই গ্রেপ্তার করে বীজপুর থানার পুলিশ। অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের পর রবিবার রাতে নৈহাটির রাজেন্দ্রপুর থেকে মূল অভিযুক্ত প্রেমিক সঞ্জু দাস ও তার সাগরেদ সুভাষ দাসকে গ্রেপ্তার করে পুলিশ। এই নিয়ে বাবুল দাসকে খুনের অভিযোগে স্ত্রী অঞ্জু দাস ও তার প্রেমিক সঞ্জু দাস-সহ তিন জনকে গ্রেপ্তার করল বীজপুর থানার পুলিশ।

কেন খুন করা হল বাবুলকে? সঞ্জু ও মঞ্জুর অবৈধ সম্পর্কের কথা বাবুল জানতে পেরেছিলেন বলে? সঞ্জুর বাড়িতে আসার কথা কি তিনি মেনে নিতে পারতেন না? কারণ, স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বাবুলের অনুপস্থিতির সুযোগে প্রায়ই তাঁদের বাড়িতে আসত অঞ্জুর প্রেমিক সঞ্জু দাস। বেশ খানিকক্ষণ ঘনিষ্ঠ সময় কাটাত তারা। খুনের পিছনে অন্য কোনও কারণ আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

[বিজেপিতেই ‘ফুটবে’ মুকুল, কী বললেন দিলীপ ঘোষ?]

The post মনুয়া কাণ্ডের ছায়া, প্রেমিকের সাহায্যে স্বামীকে খুনে ধৃত স্ত্রী-সহ ৩ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার