shono
Advertisement

বিদ্যুতের দুর্নীতি নিয়ে প্রকাশ্যে ‘বাত্তি গুল মিটার চালু’র ট্রেলার

সিনেমায় সামাজিক বার্তা। অক্ষয়ের পথে এবার শাহিদ? The post বিদ্যুতের দুর্নীতি নিয়ে প্রকাশ্যে ‘বাত্তি গুল মিটার চালু’র ট্রেলার appeared first on Sangbad Pratidin.
Posted: 04:10 PM Aug 10, 2018Updated: 04:53 PM Aug 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলতে গেলে সত্তর বছর পেরিয়ে গিয়েছে স্বাধীনতার। সামনেই আবার ১৫ আগস্ট। আরও একটা বছর। কিন্তু দেশের জন্য প্রাণ যাঁরা দিয়েছিলেন, এই স্বাধীনতাই কি চেয়েছিলেন তাঁরা? দুর্নীতির ঘুনপোকা ধরা একটা উন্নয়নশীল দেশ। তোষণের রাজনীতি থেকে অসহিষ্ণুতা সবই আছে এখানে। নেই কেবল সাধারণ মানুষের সুস্থভাবে বাঁচার অধিকার। জীবনযাপনের ন্যূনতম সুবিধা। এ নিয়েই সন্তুষ্ট থাকার চেষ্টা করে মধ্যবিত্ত। ছোটখাটো আপস করেই জীবনের আনন্দ খুঁজে নিতে চায়। কিন্তু আপসেরও তো সীমা থাকে। দেওয়ালে পিঠ ঠেকে গেলে প্রতিবাদ করতেই হয়। নতুন করে শুরু হয় স্বাধীনতার লড়াই। এই লড়াইকেই তুলে ধরেছেন ‘টয়লেট এক প্রেম কথা’ খ্যাত পরিচালক শ্রী নারায়ণ সিং। মুখ্য ভূমিকায় শাহিদ কাপুর, শ্রদ্ধা কাপুর, ইয়ামি গৌতম, দিব্যেন্দু শর্মা। প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

Advertisement

[সাত-সাতটি ছবির পারিশ্রমিক ফিরিয়ে দিয়েছিলেন, বিস্ফোরক মনোজ]

ছবিতে উত্তরাখণ্ডের এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে শাহিদকে।

ছবিতে উত্তরাখণ্ডের এক আইনজীবীর চরিত্রে দেখা যাবে শাহিদকে। গল্পের শুরু হাসির মোড়কে হলেও পরে তা নাটকীয় মোড় নেয়। এর আগে নিজের ছবিতে প্রকাশ্যে শৌচালয়ের বিরুদ্ধে সওয়াল তুলেছিলেন পরিচালক। এবার বিদ্যুতের দুর্নীতি নিয়ে সরব হয়েছেন তিনি। এবার অক্ষয়ের জুতোয় পা গলালেন শাহিদ। ছবির নায়িকা নিয়ে বিস্তর জল্পনা ছিল। শাহিদের বিপরীতে প্রথমে ক্যাটরিনা কাইফ, পরে সোনাক্ষি সিনহার মতো নামও শোনা গিয়েছিল। কিন্তু শেষমেশ শ্রদ্ধা কাপুরের নাম ফাইনাল হয়। ললিতা নওটিয়ালের চরিত্রে রয়েছেন তিনি। ছবিতে রয়েছেন ফরিদা জালাল, সুধীর পাণ্ডের মতো অভিনেতারাও। মুক্তির তারিখ ২১ সেপ্টেম্বর।

[সিনেমায় আসছেন সুহানা? শাহরুখ-তনয়ার সঙ্গে কাজ করতে আগ্রহী একাধিক পরিচালক]

The post বিদ্যুতের দুর্নীতি নিয়ে প্রকাশ্যে ‘বাত্তি গুল মিটার চালু’র ট্রেলার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement