shono
Advertisement
Bengal nursing student

ভিনরাজ্যে বাংলার ছাত্রীর রহস্যমৃত্যু, খুন নাকি আত্মহত্যা? বাড়ছে ধোঁয়াশা

মায়ের সঙ্গে ফোনে কথার কিছুক্ষণের মধ্যে বাড়িতে মৃত্যুর খবর আসে। বেঙ্গালুরুর হোস্টেলে নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কিন্তু মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা। আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে দানা বাঁধছে রহস্য।
Published By: Paramita PaulPosted: 01:08 PM Jul 07, 2024Updated: 01:36 PM Jul 07, 2024

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: ভিনরাজ্যে বাংলার ছাত্রীর রহস্যমৃত্যু। শনিবার রাতে বেঙ্গালুরুর হোস্টেলে নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কিন্তু মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা। আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে দানা বাঁধছে রহস্য।

Advertisement

পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা গোপালপুরের বাসিন্দা দিয়া মণ্ডল। বেঙ্গালুরুর নার্সিং কলেজে দ্বিতীয় বর্ষের ছাত্রী। গতকাল সন্ধেয় হোস্টেল থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই ঘটনায় শোকের ছায়া গোপালপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধে ছটার সময় মায়ের সঙ্গে ফোনে কথা হয়েছিল দিয়ার। পরে এক বন্ধুর সঙ্গেও তাঁর কথা হয়।

[আরও পড়ুন: ৫ সঙ্গীর মৃত্যুর বদলা! রাজৌরির সেনাক্যাম্পে গুলিবৃষ্টি জঙ্গিদের, আহত জওয়ান]

এর কয়েক ঘণ্টা পর বাড়িতে ফোন আসে দিয়া মারা গিয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল বুঝে উঠতে পারছে না পরিবার। এলাকাবাসী বলছে, দিয়া খুবই ভদ্র। ভালো ছাত্রী ছিল। তবে আর্থিকভাবে সচ্ছল ছিল না পরিবার। সেই কারণে তিনি কোনও মানসিক চাপে ভুগছিলেন, এমনটা হতে পারে বলে পরিবার সূত্রে খবর। তবে আত্মহত্যা না খুন, তা নিয়ে উদ্বিগ্ন পরিবার।

[আরও পড়ুন: এবার দেওঘরে হুড়মুড়িয়ে ভাঙল তিনতলা বাড়ি, একাধিক জনের চাপা পড়ার আশঙ্কা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভিনরাজ্যে বাংলার ছাত্রীর রহস্যমৃত্যু।
  • বেঙ্গালুরুর হোস্টেলে নার্সিং ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।
  • আত্মহত্যা নাকি খুন, তা নিয়ে দানা বাঁধছে রহস্য।
Advertisement