shono
Advertisement
Accidents

বর্ধমানে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু মা ও মেয়ের, উলুবেড়িয়ায় বাইক দুর্ঘটনায় মৃত ২ যুবক

পথ দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের।
Published By: Subhankar PatraPosted: 07:05 PM Oct 10, 2024Updated: 07:12 PM Oct 10, 2024

অর্ক দে ও মণিরুল ইসলাম: সপ্তমীর দুপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা বর্ধমানের শক্তিগড়ের আমড়া এলাকায়। দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু হয়েছে মা ও নাবালিকা মেয়ের। আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান হাসপাতালে ভর্তি মৃতা মহিলার স্বামী। অন্যদিকে উলুবেরিয়ায় বৃহস্পতিবার ভোরে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুই যুবকের। আহত ১। দুটি বিষয় খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমানের দুর্ঘটনায় মৃতদের নাম রাজেশ্রী নায়ক (৪৭) ও আদ্রিয়ালয়া নায়েক (১৩)। হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তির নাম কিশলয়বিকাশ নায়ক। তিনি কলকাতার শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালের চিকিৎসক।

বৃহস্পতিবার স্ত্রী ও মেয়েকে নিয়ে শ্বশুড়বাড়ি বর্ধমানের পুলিশ লাইন এলাকায় যাচ্ছিলেন ওই চিকিৎসক। তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন বলে জানা গিয়েছে। গন্তব্যে যাওয়ার পথে আমড়া এলাকায় একটি ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাজেশ্রী ও আদ্রিয়ালয়ার। কিশলয়বাবুকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই খবর পাওয়ার পর শোকের ছায়া পরিবারে।

অন্যদিকে, উলুবেড়িয়ার মাধবপুরে ১৬ নম্বর জাতীয় সড়কের মহিষরেখা ব্রিজের কাছে পথ দুর্ঘটনায় মৃত ২ যুবক। আহত এক। পুলিশ সূত্রে খবর, একটি বাইকে তিনজন যুবক কোলাঘাট থেকে উলুবেড়িয়ার দিকে ফিরছিল। আনুমানিক ভোর ৪ টে নাগাদ নিয়ন্ত্রন হারিয়ে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগে বাইকের। ঘটনাস্থলে দুই যুবকের মৃত্যু। আহত এক যুবককে উদ্ধার করে পুলিশ। তবে মৃত ও আহতের এখন ও পরিচয় জানা যায়নি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সপ্তমীর দুপুরে ভয়াবহ পথ দুর্ঘটনা বর্ধমানের শক্তিগড়ের আমড়া এলাকায়।
  • দুর্ঘটনায় ঘটনাস্থলে মৃত্যু হয়েছে থাকা মা ও নাবালিকা মেয়ের।
  • বর্ধমানে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু মা ও মেয়ের, উলুবেড়িয়ায় বাইক দুর্ঘটনায় মৃত ২ যুবক
Advertisement