shono
Advertisement

রাতভর নিখোঁজ BJP কর্মীর দেহ উদ্ধার, খুন বলে দাবি পরিবারের

খুনের অভিযোগ অস্বীকার তৃণমূলের।
Posted: 10:52 AM Aug 21, 2021Updated: 10:52 AM Aug 21, 2021

অংশুপ্রতীম পাল, খড়গপুর: রাতভর নিখোঁজ বিজেপি (BJP) কর্মীর দেহ উদ্ধার। শনিবার সকালে পশ্চিম মেদিনীপুরের দাঁতন থানার শালিকোঠা গ্রাম পঞ্চায়েতের মির্জাপুর এলাকায় ওই বিজেপি কর্মীর দেহ পড়ে থাকতে দেখা যায়। তাঁকে খুন করা হয়েছে বলেই দাবি গেরুয়া শিবিরের। অভিযোগের তির তৃণমূলের দিকে।

Advertisement

নিহত শ্রীকান্ত পাত্র। বয়স ৫৯ বছর। শুক্রবার সন্ধেয় বাড়ি থেকে বেরোন তিনি। আর ফিরে আসেননি। রাত বাড়লেও বাড়ি না ফেরায় স্বাভাবিকভাবেই খোঁজখবর শুরু হয়। তবে রাতভর খুঁজলেও শ্রীকান্তবাবুকে পাওয়া যায়নি। শনিবার সকালে বাড়ির অদূরে মাঠে ওই ব্যক্তির দেহ পড়ে থাকেন স্থানীয়রা। খবর পেয়ে পরিজনরা ঘটনাস্থলে পৌঁছয়। দেহ শনাক্ত করে।

[আরও পড়ুন: অসুস্থ সাধন পাণ্ডে, ক্রেতা সুরক্ষা দপ্তরের দায়িত্বে এলেন সুব্রত মুখোপাধ্যায়]

ততক্ষণে দাঁতন থানার পুলিশও খবর পেয়ে যায়। ঘটনাস্থলে পৌঁছন পুলিশকর্মীরা। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। কীভাবে ওই বিজেপি কর্মীর মৃত্যু হল, তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার আগে নিশ্চিতভাবে কিছুই বলা সম্ভব নয় বলেই জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, দিনকয়েক আগেই শালিকোঠা গ্রাম পঞ্চায়েত বিজেপির হাতছাড়া হয়। তা দখলে নেয় তৃণমূল। তারপর থেকে বিজেপি কর্মী শ্রীকান্ত পাত্রকে তৃণমূল কর্মী-সমর্থকরা হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। জোর করে তাঁকে ঘাসফুল শিবিরে যোগদানের প্রস্তুতি চলছিল বলেও দাবি পরিবারের। তবে দলবদলে রাজি না হওয়ায় প্রাণ দিয়ে তার খেসারত দিতে হল বলেই মনে করছেন বিজেপি কর্মীর পরিজনরা। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। গেরুয়া শিবিরের অন্তর্কলহে ওই বিজেপি কর্মীর প্রাণহানি হয়েছে বলেই দাবি ঘাসফুল শিবিরের।

[আরও পড়ুন: Tech News: Facelock-এর দিন শেষ! এবার দাঁত দেখালেই খুলে যাবে স্মার্টফোনের লক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement