shono
Advertisement

Abhishek Banerjee: ‘ক্ষমতা থাকলে ইডি, সিবিআই দিয়ে আমাকে তোল’, পটাশপুর থেকে শুভেন্দুকে খোলা চ্যালেঞ্জ অভিষেকের

'কোনও ভদ্রলোক বিজেপি করে না', বললেন অভিষেক।
Posted: 06:11 PM May 30, 2023Updated: 06:52 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পটাশপুরের (Patashpur) মাটিতে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বললেন, “ক্ষমতা থাকলে ইডি, সিবিআই দিয়ে আমাকে তোল।” নিশানা করলেন প্রধানমন্ত্রী ও অমিত শাহকেও।

Advertisement

নবজোয়ার কর্মসূচিতে মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের পটাশপুর মার্কেটে জনসভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখান থেকে শুভেন্দু অধিকারীকে ‘বেইমান’ বলে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন তিনি। বলেন, “গদ্দার, মীরজাফর সারাদিন সবাইকে ইডি, সিবিআইয়ের ভয় দেখায়। উঠতে বসতে সারাদিন ভাইপো, ভাইপো করতে থাকে। নাম করার তো সাহস নেই। তোমার এত যদি সাহস থাকে, তাহলে ভাববাচ্যে কথা কেন? আমি চ্যালেঞ্জ করছি, ক্ষমতা থাকলে ইডি-সিবিআই দিয়ে আমাকে তুলে দেখা।” বলেন, “দেখি তোমার মোদিজি আর অমিতজির কত ক্ষমতা। আমার কাছে মানুষ আছে।” শুভেন্দু ও দিলীপকে চোর-চিটিংবাজ বলে কটাক্ষ করে অভিষেক বলেন, “ওরা চেয়েছিল নবজোয়ার আটকাতে। কিন্তু পারেনি। শুভেন্দুর চোখে ভয়, শরীরে হতাশা। যত চেষ্টা করুক তৃণমূলকে রুখতে পারবে না।”

[আরও পড়ুন: এবার শুভেন্দুর বিরুদ্ধে আদালতে TMC বিধায়ক অসিত মজুমদার, দায়ের মানহানি মামলা]

এদিন ২০০০ টাকার নোট বাতিল নিয়েও কেন্দ্র করে নিশানা করলেন অভিষেক। বললেন, “এদের বরাবর তুঘলকী সিদ্ধান্ত। কখনও নোটবাতিল, কখনও আবার লকডাউন। টাকা বদলাতে গিয়ে লাইনে দাঁড়িয়ে ১৪০ জন মারা গিয়েছে। এখন আবার নোটবন্দি। পালটানোর রাজনীতিতে বিশ্বাসী হয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী। শুধু দৃষ্টিভঙ্গি পালটায়নি।” আক্রমণ করলেন বকেয়া প্রসঙ্গ তুলে। বিজেপি কর্মীদেরও এদিন নিশানা করলেন অভিষেক। বললেন, “কোনও ভদ্রলোক বিজেপি করে না।” একহাত নিলেন বামেদেরও। 

[আরও পড়ুন: ঝগড়া করে বাপের বাড়িতে স্ত্রী, ঘর থেকে উদ্ধার প্রৌঢ়ের ক্ষতবিক্ষত দেহ, চাঞ্চল্য ঝাড়গ্রামে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার