shono
Advertisement

দিল্লিতে ইডি দপ্তরে হাজিরা দিলেন অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ বিজয় রজক, জানেন কে এই ব্যক্তি?

অনুব্রতর ছায়াসঙ্গী হিসেবে পরিচিত ছিলেন এই যুবক।
Posted: 12:12 PM Mar 17, 2023Updated: 12:14 PM Mar 17, 2023

নন্দন দত্ত ও সোমনাথ রায়: অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) দিল্লি নিয়ে যাওয়ার পরই তাঁর ঘনিষ্ঠ ১২ জনকে ডেকেছে তদন্তকারীরা। সেই ডাকে সাড়া দিয়ে শুক্রবার দিল্লিতে ইডির সদর দপ্তরে হাজিরা দিলেন কেষ্টর রাঁধুনী বিজয় রজক। জানেন কে এই ব্যক্তি?

Advertisement

আদলতে বোলপুরের বাহিড়ি গ্রামের বাসিন্দা বিজয় রজক। বয়স ৩২ বছর। পরবর্তীকালে গ্রাম থেকে এসে কালিকাপুরে থাকতে শুরু করেন বিজয়। দীর্ঘদিন ধরেই অনুব্রত মণ্ডলের ছায়া সঙ্গী হিসেবেই পরিচিত ছিলেন তিনি। কালিকাপুরে একটি বাড়ি বানিয়েছিলেন বিজয়। অনুব্রত মণ্ডলের সূত্র ধরে লাভপুর শম্ভুনাথ কলেজে অশিক্ষক কর্মী পদে চাকরি পেয়েছিলেন। এর পাশাপাশি তিনি অনুব্রতর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল করতেন। সমস্ত জনসভায় অনুব্রতর ভিডিও রেকর্ডিংয়ের দায়িত্বও ছিল বিজয়ের কাঁধে। এছাড়া অনুব্রতর রাঁধুনী হিসেবেও পরিচিত ছিলেন তিনি।

[আরও পড়ুন: কালবৈশাখী এবং নন-ইন্টারলকিংয়ের জোড়া ফলা! শিয়ালদহ মেন শাখায় চূড়ান্ত ভোগান্তি রেলযাত্রীদের]

ফলত অনুব্রতর ঘনিষ্ঠদের তালিকায় নাম রয়েছে বিজয় রজকের। গত সপ্তাহেই তাঁকে নোটিস পাঠায় ইডি। তার ভিত্তিতেই এদিন দিল্লিতে ইডি দপ্তরে হাজিরা দিলেন বিজয়। শোনা যাচ্ছে, মূলত তাঁর সম্পত্তির উৎস জানতেই এই তলব। তবে এই প্রথম নয়, অনুব্রতকে গ্রেপ্তারের পর থেকেই বিজয় রজকের উপর নজর ছিল তদন্তকারীদের। একাধিকবার তাঁকে জেরার সম্মুখীনও হতে হয়েছে। আগেই তাঁর একটি অ্যাকাউন্টের অর্থ ফ্রিজ করেছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: মরশুমের প্রথম কালবৈশাখীতে এক ধাক্কায় তাপমাত্রা কমল ৫ ডিগ্রি, আজ ফের ঝড়ের সম্ভাবনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার