shono
Advertisement
Birbhum

ভোটের ডিউটি পাওয়ায় ফেসবুক লাইভে কান্নাকাটি, হাত কাটলেন মহিলা পুলিশকর্মী

বীরভূম জেলা পুলিশ মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
Published By: Sayani SenPosted: 07:05 PM May 22, 2024Updated: 07:08 PM May 22, 2024

নন্দন দত্ত, সিউড়ি: বারবার অনুরোধই সার। তা সত্ত্বেও দেওয়া হয়েছে ভোটের ডিউটি৷ ফেসবুক লাইভে কাঁদতে কাঁদতে নিজের হাত কাটলেন বীরভূম জেলা পুলিশের মহিলা কর্মী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

ছবিলা খাতুন, অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর। সিউড়ি ডিইবিতে পোস্টিং। বাঁকুড়ার ইন্দাসে ভোটের ডিউটি দেওয়া হয়। তাঁর মায়ের শারীরিক অবস্থা ভালো নয়। তিনি 'স্বপ্নপুরী' নামে একটি বৃদ্ধাশ্রমও চালান। সেই বৃদ্ধাশ্রমের এক আবাসিকও অত্যন্ত অসুস্থ। এমনই একাধিক কারণে ভোটের ডিউটি না দেওয়ার অনুরোধ করেন পুলিশকর্মী৷ তবে তাতে কোনও লাভ হয়নি। তা সত্ত্বেও বাঁকুড়ায় তাঁকে ভোটের ডিউটি দেওয়া হয়৷ 

[আরও পড়ুন: অসুস্থ শাহরুখ, ভর্তি হাসপাতালে]

প্রতিবাদে বুধবার দুপুরে ফেসবুক লাইভ করেন। ক্ষোভের কথা জানান। অভিযোগ করেন, উচ্চপদস্থ আধিকারিকদের কথা মেনে কাজ না করায় এবং স্বামী টাকা দিতে রাজি না হওয়ায় ভোটের ডিউটি দেওয়া হয়েছে। ফেসবুক লাইভের একেবারে শেষে হাত কাটেন। যদিও ফেসবুক লাইভেই দেখা যায়, এক মহিলা ছুটে এসে তাঁর হাত থেকে ব্লেডটি কেড়ে নেন। এই ঘটনায় জেলা পুলিশ মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বীরভূম জেলা পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় বলেন, "বিষয়টি আমাদের কানে এসেছে। আমরা তদন্ত করে দেখছি।" জেলা পুলিশ সূত্রে খবর, ছবিলা খাতুনের পরিবর্তে আগে কাউকে পাঠানো হয়নি। বর্তমানে অসুস্থ হয়ে পড়ায় বিকল্প ব্যবস্থা করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলাদেশে মিশে যেত বাংলা’, মুখ্যমন্ত্রীকে জবাব শাহের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের ডিউটি পাওয়ায় ফেসবুক লাইভে কান্নাকাটি।
  • হাত কাটলেন মহিলা পুলিশকর্মী।
  • বীরভূম জেলা পুলিশ মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
Advertisement