দুপুর থেকে সংজ্ঞাহীন সুকান্ত মজুমদারের তিন বছরের মেয়ে, ভরতি হাসপাতালে

05:51 PM Dec 18, 2021 |
Advertisement

রাজা দাস, বালুরঘাট: গুরুতর অসুস্থ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের (BJP state President Sukanta Majumdar) মেয়ে। ভরতি হাসপাতালে। শনিবার বিকেল পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, এখনও তার জ্ঞান ফেরেনি। যা নিয়ে উদ্বিগ্ন বিজেপির রাজ্য সভাপতি ও তার পরিবার।

Advertisement

জানা গিয়েছে, শনিবার দুপুরে বাড়িতে খেলছিল সুকান্তবাবুর মেয়ে। হঠাৎই কাঁদতে কাঁদতে বাড়িতেই জ্ঞান হারায় সে। তড়িঘড়ি বালুরঘাট সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি করা হয়। হাসপাতালের সিসিইউতে ভরতি সাংসদ-কন্যার জ্ঞান ফেরেনি সন্ধে পর্যন্ত। যার জেরে উদ্বেগ বেড়েছে। সাংসদের বাড়ির নিরাপত্তারক্ষীর মাধ্যমে জানাতে পারা যায় গিয়েছে, এদিন বাড়িতেই খেলছিল শিশুটি। হঠাৎ কাঁদতে গিয়ে সংজ্ঞাহীন হয়ে পরে সে। যদিও এনিয়ে সাংসদ বা তাঁর পরিবারের সদস্যরা কিছু জানাননি।

[আরও পড়ুন: ATK Mohun Bagan: ব্যর্থতার দায় কাঁধে নিয়ে পদত্যাগ এটিকে মোহনবাগান কোচ হাবাসের]

Advertising
Advertising

দুপুর থেকে বালুরঘাট হাসপাতালে রয়েছেন দুশ্চিন্তাগ্রস্ত সুকান্তবাবু-সহ পরিবারের সদস্যরা। রয়েছেন জেলা বিজেপির নেতা-কর্মীরাও। এদিকে এই ঘটনায় বালুরঘাটের জেলা বিজেপি কার্যালয়ে দলীয় বৈঠকটি হয়নি। বিজেপির জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার বলেন, “শুক্রবার রাতেই বালুরঘাটে বাড়িতে ফিরেছেন আমাদের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শনিবার দুপুরে বালুরঘাটের জেলা কার্যালয়ে নেতৃত্ব এবং দলের জনপ্রতিনিধিদের নিয়ে বৈঠক ছিল। তার আগেই এই ঘটনা ঘটে যায়। সেসময় বাড়িতেই ছিলেন আমাদের দলের জেলা সভাপতি।”

[আরও পড়ুন: প্রেমের জালে ফাঁসিয়ে ‘বান্ধবী’র নগ্ন ছবি ওয়েবসাইটে আপলোড করল যুবক! তারপর…]

Advertisement
Next