shono
Advertisement

বীরভূমের জঙ্গল থেকে উদ্ধার মহিলার অর্ধনগ্ন দেহ, ধর্ষণ করে খুন, প্রাথমিক অনুমান পুলিশের

ঘটনাস্থল থেকে উদ্ধার মহিলার বস্ত্র এবং মাথার চুল।
Posted: 07:07 PM Nov 28, 2021Updated: 08:13 PM Nov 28, 2021

নন্দন দত্ত, সিউড়ি: মধ্যবয়স্ক মহিলার পচাগলা, নগ্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বীরভূমের (Birbhum) সদাইপুর থানা এলাকায়। ওই মহিলাকে ধর্ষণ (Rape) করে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। রবিবার সকালে এলাকার জঙ্গলে দেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা জানিয়েছেন, মহিলা এলাকায় পরিচিত নয়। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, এখনও মৃতার পরিচয় জানতে পারেনি পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

সদাইপুর থানা এলাকায় একটি পরিত্যক্ত বারুদ কারখানা আছে। তার কাছেই রাধামাধবপুরের জঙ্গল। রবিবার সকালে ওই জঙ্গলের ভিতর থেকেই মহিলার পচাগলা, নগ্ন দেহ উদ্ধার হয়। জঙ্গলে কাঠ কুড়োতে যাওয়া মেয়েদের নজরে প্রথমে আসে দেহটি। স্থানীয় বাসিন্দা জগাই বাউড়ি জানান, ”কোনও পশু জঙ্গলের ভিতর থেকে পচাগলা দেহটি টানতে টানতে বাইরে নিয়ে আসে। তখনই ব্যাপারটা জানাজানি হয়। আমরা পুলিশকে খবর দিই।” তবে তাঁদের দাবি, মহিলাকে দেখে প্রাথমিকভাবে এলাকার বলে চেনা যাচ্ছে না। ধারণা, বাইরে থেকে এনে খুন করে দেহ জঙ্গলে (Jungle) কেউ ফেলে গিয়েছে। তবে বেশ কিছুদিন আগেই দেহটি জঙ্গলে ফেলে যাওয়ায় সেটি পচেগলে গিয়েছে।

[আরও পড়ুন: নদিয়ায় দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে কেন্দ্র, ২ লক্ষ টাকা করে আর্থিক সাহায্য ঘোষণা]

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল থেকে মহিলার মাথা থেকে খসে যাওয়া চুলের গোছা অন্য জায়গা থেকে উদ্ধার করে। দেহের পাশেই পড়ে ছিল মহিলার ছিন্নবিচ্ছিন্ন কাপড় এবং দেহটি নগ্ন ছিল। তাই পুলিশের প্রাথমিক ধারণা, মহিলাকে ধর্ষণ করে খুন করে জঙ্গলে ফেলে দিয়ে গিয়েছে। পুলিশ দেহটি উদ্ধার করে সেটি ময়নাতদন্তের জন্য সিউড়ি (Suri) হাসপাতালে পাঠিয়েছে। পাশাপাশি এলাকায় কোনও মহিলা বা জেলায় কোনও মহিলা বেশ কিছুদিন ধরে নিখোঁজ আছে কিনা, তা জানাতে জেলা পুলিশের পক্ষ থেকে সব থানাকে জানানো হয়েছে। 

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্ক জানাজানি হতেই দাম্পত্য কলহ! মর্মান্তিক পরিণতি দেগঙ্গার ব্যবসায়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার