shono
Advertisement
Hooghly Incident

মগরায় শুটআউট! ২ যুবককে লক্ষ্য করে চলল গুলি, পুরনো শত্রুতার জের?

দুষ্কৃতীরা গাড়ি চেপে হামলা চালায় বলে জানতে পেরেছে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 11:49 AM Aug 29, 2024Updated: 01:46 PM Aug 29, 2024

সুমন করাতি, হুগলি: ফের শুটআউট মগরায়। গুলিবিদ্ধ দুই যুবক। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের চুঁচুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁদের মধ্যে একজনের অবস্থা আরও খারাপ হওয়ায় কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। অন্যজন চুঁচুড়াতেই চিকিৎসাধীন। দুষ্কৃতীরা গাড়ি চেপে হামলা চালায় বলে জানতে পেরেছে পুলিশ। তাদের প্রাথমিক অনুমান পুরনো শত্রুতার জেরে হামলা চালানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে মগরার নকশা মোড় সংলগ্ন এলাকায় গুলি চালানোর ঘটনা ঘটে। বিশ্বজিৎ দে ও মইদুল ইসলাম দুই যুবক বাইক করে মগরার দিকে আসছিলেন। সেই সময় পিছন থেকে আসা একটি গাড়ি থেকে অতর্কিতে দুই যুবককে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুরুত্বর আহত হন দুজনেই। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিশ্বজিতের অবস্থা আরও সংঙ্কটজনক হলে তাঁকে কলকাতায় স্থানান্তর করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার সকালে মইদুলের অস্ত্রোপচার হয়েছে।

[আরও পডু়ন: দক্ষিণবঙ্গে আপাতত কমবে বৃষ্টি! কেমন থাকবে উত্তরের আবহাওয়া?]

কী কারণে গুলি? পুরনো কোনও শত্রুতা রয়েছে কি না। কোনও রাজনৈতিক কারণে গুলি কি না সব দিক খতিয়ে দেখছে মগরা থানার পুলিশ। দুই যুবক সুস্থ হলে তাঁদের সঙ্গে কথা বললে বিষয়টি পরিষ্কার হবে বলে মনে করছে পুলিশেরকর্তারা।

আহত বিশ্বজিতের মা জানিয়েছেন, ছেলে মাটির ব্যবসার সঙ্গে যুক্ত। তাঁর কোনও শত্রু আছে কিনা সেই বিষয়ে জানেন না তিনি। ছেলের সঙ্গে তাঁর বিশেষ যোগাযোগ নেই বলে জানিয়ে তিনি বলেন, "ছেলের কোনও শত্রু আছে বলে আমি জানি না। শুনেছি গুলি লেগেছে কলকাতার হাসপাতালে ভর্তি। আমাকে কিছু জানানো হয়নি। এক বাড়িতে থাকলেও ওর সঙ্গে আমার বিশেষ কথা হয় না।" 

[আরও পড়ুন: ধর্ষক ছাড় পাবে কেন? কামদুনি প্রসঙ্গ তুলে তোপ মমতার, প্রশ্ন হাই কোর্টের ভূমিকা নিয়েও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের শুটআউট মগরায়। গুলিবিদ্ধ দুই যুবক।
  • আশঙ্কাজনক অবস্থায় তাঁদের চুঁচুড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
  • তাঁদের মধ্যে একজনের অবস্থা আরও খারাপ হওয়ায় কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
Advertisement