shono
Advertisement

নভেম্বরের শুরুতেই বদলাচ্ছে রান্নার গ্যাস বুকিংয়ের নম্বর, ডেলিভারির সময় লাগবে OTP

জেনে নিন গ্যাস বুকিংয়ের নতুন নম্বরটি।
Posted: 04:56 PM Oct 25, 2020Updated: 05:17 PM Oct 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলাচ্ছে রান্নার গ্যাস বুকিংয়ের নম্বর। ১ নভেম্বর থেকে ইন্ডেন গ্যাস (Indane Gas) ব্যবহারকারীরা পুরনো নম্বরটিতে ফোন করে আর বুকিং করতে পারবেন না। এছাড়া গ্যাস ডেলিভারির সময় ওটিপি দেখানোও বাধ্যতামূলক করা হচ্ছে বলেই জানা গিয়েছে।

Advertisement

বহুদিন আগেই সহজ করে দেওয়া হয়েছে গ্যাস বুকিংয়ের পদ্ধতি। কোনও ঝক্কি ছাড়াই এখন বাড়িতে পৌঁছে যায় গ্যাস। তার জন্য পশ্চিমবঙ্গ, সিকিম ও আন্দামানের ইন্ডেন গ্যাস ব্যবহারকারীদের ফোন করতে হয় ৯০৮৮৩২৪৩৬৫ নম্বরে। পশ্চিমবঙ্গ ইন্ডেন গ্যাস ডিস্ট্রিবিউশন অ্যাসোসিয়েশান জানিয়েছে, আগামী মাসের শুরু থেকে বুকিংয়ের জন্য ব্যবহারকারীদের ফোন করতে হবে ৭৭১৮৯৫৫৫৫৫ নম্বরে। তবে নম্বরটি শুধুমাত্র ইন্ডেন গ্যাস ব্যবহারকারীদের জন্য। শুধু ফোন নয় মেসেজের মাধ্যমেও গ্যাস বুক করতে পারবেন গ্রাহকরা। নথিভুক্ত নেই এমন দিয়েও বুকিং করা যাবে, শুধু সেক্ষেত্রে লাগবে কনজিউমার নম্বর।

[আরও পড়ুন: অতিমারীর হাত থেকে রক্ষা করুক আনন্দের উৎসব, ‘বিজয়া’র শুভেচ্ছা জানিয়ে টুইট রাজ্যপালের]

সংস্থার তরফে জানানো হয়েছে, আপাতত কিছুদিন দুটি নম্বরেই গ্যাস বুকিং করা যাবে। তবে ডেলিভারির সময় ওটিপি দেখানো বাধ্যতামূলক করা হচ্ছে। উল্লেখ্য, ইন্ডেন ছাড়া অন্যন্য গ্যাস সরবরাহকারী সংস্থার গ্যাস বুকিংয়ের নম্বর একই থাকছে।

[আরও পড়ুন: সাবধান! এবার রান্নার গ্যাসের KYC আপডেটের নামে প্রতারণা, শহরে সক্রিয় নতুন গ্যাং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার