shono
Advertisement
Abhijit Gangopadhyay

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম, ভোটের মুখে বিতর্কে তমলুকের পুলিশ আধিকারিক

বিতর্কের মাঝে কী বলছেন ওই পুলিশ আধিকারিক?
Posted: 04:42 PM Apr 10, 2024Updated: 06:57 PM Apr 10, 2024

সৈকত মাইতি, তমলুক: বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের (Abhijit Gangopadhyay) পায়ে হাত দিয়ে প্রণাম। ভোটের মুখে বিতর্কে তমলুকের এক পুলিশ আধিকারিক। সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। আর তা নিয়ে রাজনৈতিক মহলে চলছে তীব্র চাপানউতোর।

Advertisement

লোকসভা ভোটের মুখে কার্যত চমক দিয়ে বিচারপতির পদ থেকে ইস্তফা দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। রাজনৈতিক ইনিংস শুরু করেন। গত ৩ এপ্রিল, তমলুকে প্রচারে যান প্রাক্তন বিচারপতি তথা বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। মাতঙ্গিনী হাজরার মূর্তিতে মাল্যদান করে রাস্তায় ঘুরে ঘুরে প্রচার সারেন তিনি। জেলখানা মোড়ের কাছেও প্রচারে যান। সেখানেই বাড়ি তমলুক পুলিশ টেলিকম থানার আধিকারিক অব্ধেশ সিংয়ের। তাঁর দাবি, প্রচারের ফাঁকে বিজেপি প্রার্থীর শৌচালয় ব্যবহারের দরকার পড়ে। অব্ধেশের কাছে তাঁর শৌচালয় ব্যবহারের অনুমতি চান বিজেপি কর্মীরা। অনুরোধে সাড়া শৌচালয় ব্যবহার করতে দেন তিনি। পুলিশ আধিকারিকের দাবি, সেকারণেই বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়িতে যান। বাড়ির সকলেই অভিজিৎবাবুকে প্রণাম করেন। তিনিও পায়ে হাত দিয়ে প্রণাম করেন বলেই জানান ওই পুলিশ আধিকারিক। এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলেই দাবি তাঁর। 

[আরও পড়ুন: ক্রমেই চওড়া হচ্ছে হেপাটাইটিসের থাবা! দৈনিক মৃত্যু সাড়ে ৩ হাজার, সতর্ক করল WHO]

তবে পুলিশ আধিকারিকের এই যুক্তিতে কান দিতে নারাজ রাজনৈতিক মহল। এই ঘটনার নিন্দায় সরব তৃণমূল। তমলুক সাংগঠনিক জেলা সভাপতি অসিত বন্দ্যোপাধ্যায় বলেন, "এমন ঘটনা একেবারেই বাঞ্ছনীয় নয়। যেভাবে একজন পুলিশ অফিসার প্রকাশ্যে ভোট প্রচারে আসা বিজেপি প্রার্থীর পায়ে হাত দিয়ে প্রণাম করছেন তার প্রতিবাদ করে আমরা শীর্ষ নেতৃত্বকে জানিয়েছি।" তৃণমূল হইচই করলেও এই ইস্যুকে আমল দিতে নারাজ বিজেপি। পদ্মশিবিরের তমলুক সাংগঠনিক জেলা সভানেত্রী তথা বিধায়িকা তাপসী মণ্ডল বলেন, "ওই সময় ওই অফিসার অন ডিউটিতে ছিলেন না। তাই ব্যক্তিগতভাবে গুরুজন হিসেবে তিনি সম্মান দেখিয়ে কাউকে প্রণাম করতেই পারেন। তাতে বিতর্ক কিংবা অন্যায় কিছু দেখছি না।"  

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে ফের অসুস্থ সন্দেশখালির রেখা, রয়েছেন অক্সিজেন সাপোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম।
  • ভোটের মুখে বিতর্কে তমলুকের এক পুলিশ আধিকারিক।
  • সোশাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। আর তা নিয়ে রাজনৈতিক মহলে চলছে তীব্র চাপানউতোর।
Advertisement