shono
Advertisement

'এতদিন কোথায় ছিলেন?', প্রশ্ন করায় বিজেপি প্রার্থী সুভাষ সরকারের সামনেই তৃণমূল নেতাকে 'মার'

Published By: Sayani SenPosted: 08:01 PM Apr 10, 2024Updated: 08:15 PM Apr 10, 2024

টিটুন মল্লিক, বাঁকুড়া: "এতদিন কোথায় ছিলেন?", বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে প্রশ্ন করেন এক তৃণমূল নেতা। সেটাই তাঁর অপরাধ। আর তার জেরে বাঁকুড়ার বিজেপি প্রার্থীর সামনেই মার খেলেন তৃণমূল নেতা। এই ঘটনার ভিডিও বর্তমানে সোশাল মিডিয়ায় ভাইরাল। যার সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল। বিজেপি নেতাদের 'নবরত্ন' তেল নিয়ে ঘোরার পরামর্শ তৃণমূলের।

Advertisement

বুধবার প্রচারে বেরিয়েছিলেন বাঁকুড়ার ছাতনা ব্লকের জগন্নাথপুর মোড় এলাকায় বিজেপি প্রার্থী সুভাষ সরকার। সেই সময় এক তৃণমূল নেতার সঙ্গে কথা হয় বিজেপি প্রার্থীর। সুভাষ সরকার এতদিন কোথায় ছিলেন, সে প্রশ্ন করেন তৃণমূল নেতা।

অভিযোগ, প্রার্থীর সামনেই তাঁকে মারধর করা হয় বলেই অভিযোগ। হামলার ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তা নিয়ে নেটদুনিয়ায় শুরু হয় জোর চর্চা। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

[আরও পড়ুন: সরকারি স্কুলের খাতায় মমতার ছবি, রাজ্য ও মুখ্যমন্ত্রী বিরুদ্ধে কমিশনে বিজেপি]

তৃণমূল নেতাকে মারধরের অভিযোগ অস্বীকার করেন বিজেপি প্রার্থী সুভাষ সরকার। তাঁর পালটা দাবি, "ওই ব্যক্তিই হামলার চেষ্টায় এসেছিলেন। তাই তাঁকে সরিয়ে দিয়েছেন বিজেপির মহিলা কর্মীরা। কোনও মারধরের ঘটনা ঘটেনি।" যদিও তৃণমূলের তরফে এই ঘটনার তীব্র নিন্দা করা হয়েছে। কুণাল ঘোষের পরামর্শ, "মাথা গরম করলে হবে? বিজেপি নেতাদের উচিত সঙ্গে নবরত্ন তেলের ছোট শিশি নিয়ে ঘোরা। বাংলায় যত গরম পড়বে। মানুষকে যত দেখবে ততই ওদের ফাস্ট্রেশন বাড়বে। শরীর ভালো থাকবে। প্রশ্ন শুনবেন একটু তেল ঢেলে নেবেন। মাথা ঠিক থাকবে।"

[আরও পড়ুন: ক্রমেই চওড়া হচ্ছে হেপাটাইটিসের থাবা! দৈনিক মৃত্যু সাড়ে ৩ হাজার, সতর্ক করল WHO]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement